সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৫

খবর২৪ঘন্টা ডেস্ক
মে ২, ২০২৪ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক নারীসহ ৫ জন নিহত হয়েছেন। নিহত সবাই প্রাইভেটকারের যাত্রী ছিলেন। স্থানীয়রা জানিয়েছেন, নিহত ৫ জনের মধ্যে ৪জনই এক পরিবারের।

বুধবার রাত দেড়টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের হরিতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাধবপুর থানার ওসি রাকিবুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিদেশ থেকে ফেরা এক ব্যক্তি ও অন্যদের নিয়ে প্রাইভেটকারটি রাতে ঢাকা থেকে ছেড়ে আসে। রাত দেড়টার দিকে হরিতলা নামক জায়গায় পৌঁছালে ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়।

পুলিশ জানায়, প্রাইভেটকার থেকে এক নারীসহ পাঁচজনের মরদেহ উদ্বার করা হয়েছে। তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তবে এতোটুকু জানা গেছে, তাদের বাড়ি বরিশালে, থাকতেন সাভার হেমায়েতপুরে। সিলেট মাজার জিয়ারতে আসছিলেন। ফেয়ার পথে দুর্ঘটনায ঘটে। মরদেহগুলো শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় আছে। পরিবারের লোকজন আসছে। তারপর পরিচয় জানা যাবে। দুর্ঘটনার কবলে পড়া গাড়ি দুটি শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার হেফাজতে রয়েছে।

মাধবপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মনোতোষ মল্লিক জানান, রাতে দেড়টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারের বিভিন্ন অংশ কেটে মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিএ..

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।