ঢাকাশুক্রবার , ১০ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

জন্মদিনে ঋতিককে ‘সেরা বাবা’র তকমা সুজানের

অনলাইন ভার্সন
জানুয়ারি ১০, ২০২০ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন,ডেস্ক: ঋতিকের জন্মদিনে সুজানের বাড়তি আগ্রহ সব সময়ের। জন্মদিন এলেই সবার আগে ঋতিককে শুভেচ্ছা-শুভকামনা জানান তিনি। সেটি বিয়ের আগে, সংসার জীবনে এবং প্রাক্তন হওয়ার পরেও ধরে রেখেছেন সুজান।

শুক্রবার (১০ জানুয়ারি)  ঋতিকের জন্মদিন। এটি তার ৪৬তম জন্মদিন। এবারের জন্মদিনে সুজানের কাছ থেকে পেলেন প্রথম শুভেচ্ছা।

ঋতিকের জন্মদিনকে ঘিরে ইনস্ট্রাগ্রামে নজরকাড়া ছবি পোস্ট করেছেন সুজান। ছবিতে দুই সন্তানের সঙ্গে হৃতিক। ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন ঋতিক। তুমি আমার চোখে আজও অতুলনীয়। এখনো তুমি আমার জীবনের সেরা পুরুষ। থাকবে জীবনের শেষদিন পর্যন্ত।’

এছাড়া জন্মদিনের উপহার হিসেবে ঋতিককে ‘সেরা বাবা’র তকমা দিলেন সুজান।

ফিরোজ খানের মেয়ে সুজানের সঙ্গে ঋতিকের প্রেম ছিল বাল্যকাল থেকেই। সেই প্রেম পরিণতি পায় বিয়েতে, ২০০০ সালে। এরপর ২০১৪ সালে এসে ভেঙে যায় তাদের সংসার। বিবাহ বিচ্ছেদের পরও তারা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ধরে রাখেন সন্তানের মুখের দিকে চেয়ে। তাদের দুই সন্তান- হৃদান ও হৃহান। ছাড়াছাড়ির পরও তাদের মধ্যকার এমন সম্পর্ক দেখে অনেকেই ধারনা করেছিল- ফের বিয়ে করতে পারেন ঋতিক-সুজান।

এদিকে ঋতিকের সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ার’। এটি মুক্তি পায় গত বছরের ২ অক্টোবর। এর সাফল্যের পর তার দৃষ্টি এখন বহুল প্রতীক্ষিত ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি’তে। অন্যদিকে সুজান ব্যস্ত রয়েছেন তার ‘দ্য লেবেল লাইফ’ নামের পোশাকের দোকান নিয়ে। তিনি প্রতিষ্ঠানটির কর্ণধার।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।