ঢাকাবুধবার , ২৬ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জনগণের পাশে থাকার বার্তা নুসরাতের

অনলাইন ভার্সন
মে ২৬, ২০২১ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঘূর্ণিঝড় ইয়াস ইতোমধ্যে আঘাত হেনেছে উড়িষ্যায়। তিন ঘণ্টা প্রভাব থাকবে প্রলয়ঙ্করী এ ঘূর্ণিঝড়ের। প্রাকৃতিক এ দুর্যোগের ভয়ে ঘরবন্দি ভারতের সমুদ্র উপকূলবর্তী এলাকার লোকজন।

পশ্চিমবঙ্গের লোকজনও ইয়াস-আতঙ্গে রয়েছেন। নিজ নির্বাচনী এলাকা বসুরহাটের লোকজনের পাশে দাঁড়িয়েছেন তৃণমূলের কংগ্রেস নুসরাত জাহান। মঙ্গলবার এক ভিডিওবার্তায় তিনি জনগণের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

বসুরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূলের এই এমপি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। তিনি বলেন, ‘সবাইকে এবং সব বঙ্গবাসীকে আমার পক্ষ থেকে আবেদন করছি— আপনারা সেফ থাকুন ও সুস্থ থাকুন। আগামী দিনে আমরা একটা বড় সাইক্লোনের সম্মুখীন হতে পারি, সে সম্ভাবনা রয়েছে। তাই আমি সবাইকে অনুরোধ করছি— আপনারা বাড়ি থেকে বের হবেন না। ইলেকট্রিক্যাল ল্যাম্পপোস্ট থেকে দূরে থাকবেন, সব মোবাইল ও ইমারজেন্সি লাইট চার্জ করে রাখবেন। যদি মনে হয় আপনার বাড়ির কোনো ক্ষতি হতে পারে, তা হলে পরিবারসহ আমাদের যে সাইক্লোন

রিলিফ শেল্টারগুলো রয়েছে, ক্যাম্পগুলো রয়েছে সেখানে চলে যাবেন। স্থানীয় নেতাদের সঙ্গে আপনারা যোগাযোগ করুন, কাউন্সিলরের সঙ্গে যোগাযোগ করুন। যদি কোনো কিছু প্রয়োজন হয়, সে ক্ষেত্রে আপনারা বিডিও অফিসে জানান। আমরা সবাই একসঙ্গে মিলে এই পরিস্থিতি মোকাবিলা করতে প্রস্তুত আছি। আপনারা সুস্থ থাকবেন, স্ট্রং থাকবেন। দেখবেন আমরা ঠিক পারব এই বিপর্যয়ের সঙ্গে লড়তে।’

নুসরতের এই ভিডিও ভাইরাল হয়ে গেছে। বিগত কয়েক দিন ধরে এই ঝড়ের নামের সঙ্গে টালিউড নায়ক যশের নাম নিয়ে মিম ছড়িয়েছে প্রচুর।

এবার সেই বিষয়ে মুখ খুললেন নুসরাত। যশের সঙ্গে নুসরাতের প্রেমের গুঞ্জন চলছে। তাই নুসরাতের ভিডিওর নিচে নেটিজেনরা কমেন্টে সেই বার্তাও রেখেছেন।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।