সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চিত্রনায়িকা মাহির নির্বাচনী অফিসে আগুন

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ৩১, ২০২৩ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

চিত্রনায়িকা মাহিয়া মাহির নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। রাতের আঁধারে দুর্বৃত্তরা এ আগুন দিয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দিনগত রাত ২টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভাগাইল গ্রামের নির্বাচনী অফিসে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

রোববার (৩১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) মাহিয়া মাহি তার নিজের ফেসবুক প্রোফাইলে সেই ছবি পোস্ট করেছেন।

সেখানে তিনটি ছবি দিয়ে তার ক্যাপশনে লিখেছেন- ‘গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন এর ভাগাইল এর অফিসে গতকাল রাত ২টায় আগুন দিয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন বলেন, মাহিয়া মাহির নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগের খবর পেয়ে সকালে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় নির্বাচনী অফিসের সামনের অংশের বসার জায়গায় আগুনের আলামত পাওয়া গেছে। তবে আগুনে কেবল সামনে অংশটুকুই পুড়েছে। আর প্রার্থী এখন পর্যন্ত কোনো অভিযোগ দেননি। অভিযোগ দিলে তদন্ত সাপক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, শনিবার দিনগত রাত আনুমানিক ২টার দিকে গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভাগাইল গ্রামে তার নির্বাচনী অফিসে আগুন দেওয়া হয়েছে। তাই এ ঘটনায় গোদাগাড়ী থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে। তিনি এখন প্রচারণায় আছেন। প্রচারণা শেষে এই ব্যাপারে আরও কথা বলবেন।

এর আগে, শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে এই আসনের নৌকার প্রার্থী এমপি ওমর ফারুক চৌধুরীর লোকজন বাধা দেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ করেন মাহিয়া মাহি।

সেই সময় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়িকা বলেন, পরিকল্পিতভাবে তাকে হেনস্তা করার চেষ্টা করা হচ্ছে। চৌধুরীর লোকজন তাকে বাধা দিচ্ছে বলেও অভিযোগ করেন।

তাই নির্বাচনী মাঠে নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কাও প্রকাশ করেছিলেন, মাহিয়া মাহি। বলেছিলেন আমি রিস্কে আছি।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।