ঢাকামঙ্গলবার , ৩১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

‘চার দিনে ৪ বছরের দুঃখ ভুলে গেছি’

বিনোদন ডেস্ক
জানুয়ারি ৩১, ২০২৩ ১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

‘বেশরম রং’ দিয়ে বিতর্কের শুরু। ‘বয়কট পাঠান’ ডাক দেওয়া হয় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে। অবস্থা এতটাই বেগতিক ছিল যে, ‘পাঠান’ নিয়ে কোনো ধরনের প্রচারে না যাওয়ার সিদ্ধান্ত নেয় নির্মাতারা। অবশ্য ছবি মুক্তির পর বক্স অফিস সাফল্য সমস্ত সমালোচনাকে উড়িয়ে দিয়েছে। বিশ্বজুড়ে চলছে ‘পাঠান’ ঝড়। ছবির সাফল্যে অবশেষে মুখ খুললেন শাহরুখ খানসহ পুরো টিম।

দীর্ঘ ৪ বছরের বিরতি কাটিয়ে বড় পর্দায় ফিরছেন শাহরুখ। ভক্তদের উন্মাদনা ছিল তুঙ্গে। পাশাপাশি ছবিটিকে ঘিরে বয়কট গ্যাংয়ের চোখ রাঙানি ছিল স্পষ্ট। বক্স অফিসে ‘পাঠান’ সফল হবে কিনা তা নিয়ে দ্বিধায় ছিলেন খোদ কিং খান। অবশেষে সব শঙ্কা কেটেছে, বিশ্বজুড়ে ছবিটি প্রথম চার দিনে আয় করেছে ৪০০ কোটির ওপরে। তাইতো স্বস্তি ফিরে পেলেন শাহরুখ, জানালেন কৃতজ্ঞতা।

সোমবার (৩০ জানুয়ারি) যশরাজের স্টুডিওতে সাংবাদিক বৈঠকের আয়োজন করলেন শাহরুখ। সেখানেই প্রথমবার ছবি নিয়ে মন খুলে কথা বললেন বলিউড বাদশা। সঙ্গে ছিলেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহম এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

প্রথমেই শাহরুখ ধন্যবাদ জানান, দেশের সমস্ত সংবাদমাধ্যমকে। শাহরুখের কথায়, ‘এই ছবি যে শান্তিপূর্ণভাবে মুক্তি পেয়েছে তার নেপথ্যে অবশ্যই রয়েছে সংবাদমাধ্যম। ছবির সাফল্যের অংশীদার তারাও। আমি বরাবরই চেয়েছিলাম, ঘৃণার সঙ্গে নয়, এই ছবি মুক্তি পাক ভালোবাসাকে সঙ্গে নিয়ে। ঈশ্বরকে ধন্যবাদ শেষমেশ সেটাই ঘটেছে।’

সাংবাদিক বৈঠকে পাঠানের সঙ্গে জড়িত সব বিতর্ককেই যেন এড়িয়ে গেলেন শাহরুখ। বরং উত্তর দিলেন ধৈর্য সহকারে। শাহরুখ বলেন, ‘করোনার সময় তো রান্না শিখছিলাম। ভেবেছিলাম হয়তো পেশা বদলাতে হবে। তবে গত চার বছরের সব দুঃখ, গত চার দিনে ভুলে গেছি।

সংবাদমাধ্যমের হাত ধরে পাঠানের প্রচার না করলেও, সোশ্যাল মিডিয়ায় এই ছবি নিয়ে লাগাতার প্রচার সেরেছেন শাহরুখ। ভক্তদের নানান প্রশ্নের উত্তরও দিয়েছেন। শাহরুখের কথায়, ‘দর্শকদের ধন্যবাদ জানাই। কারণ, তারাই আমার মেরুদণ্ড।’

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।