ঢাকাসোমবার , ১৫ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চারঘাটে জাতীয় শোক দিবস ও শাহাদত বার্ষিকী পালন

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি
আগস্ট ১৫, ২০২২ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

১৫ আগস্ট ১৯৭৫ এর কালারাতে ঘাতকের হাতে নির্মমভাবে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যবৃন্দসহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

চারঘাট উপজেলা প্রশাসন আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশসনসহ রাজনৈতিক সংগঠন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান এবং বাংলাদেশ আওয়ামীলীগ চারঘাট শাখার উদ্যোগে আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহরাব হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ ফকরুল ইসলাম।

এসময় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভুমি নিয়তি রানী কৈরী, উপজেলা আ”লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম, মেয়র একরামুল হক, রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য সাইফুল ইসলাম ,সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান, সাবেক মুক্তিযোদ্ধাকমান্ডার মিজানুর রহমান আলমাস।

এছাড়াও অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন বারিন্দ মেডিকেল কলেজের অবসরপ্রাপ্ত ডাঃ রফিকুল আলম.ভায়ালক্ষীপুর ইউনিয়ন আ”লীগের সভাপতি আবু তালেব, বুধিরহাট কলেজের অধ্যক্ষ আলতাফ হোসেনসহ সরকারী দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ ফকরুল ইসলাম।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।