ঢাকাশনিবার , ১০ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জে ৬টি পিস্তুল ও ৪টি ম্যাগজিনসহ আটক ১

R khan
ফেব্রুয়ারি ১০, ২০১৮ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জের আজমতপুর সীমান্ত এলাকার হুদমাপাড়া থেকে ৬টি পিস্তুল, ১৩ রাউন্ড গুলি ও ৪টি ম্যাগজিনসহ আনারুল ইসলাম (৪৫) নামে একজনকে আটক করেছে ৫৯বিজিবি।

আটককৃত আনারুল ইসলাম হচ্ছেন, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের হুদমাপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। সে একজন অস্ত্র চোরাকারবারী এবং তার বিরুদ্ধে অস্ত্র মামলা থাকলেও সে পলাতক ছিল বলে বিজিবি জানিয়েছে।

আজ শনিবার ভোররাত সাড়ে ৩টার দিকে ভারত থেকে অস্ত্র আসছে এমন সংবাদের ভিত্তিতে ৫৯বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মোঃ রাশেদ আলীর নেতৃত্বে আনারুলের বাড়িতে অভিযান চালানো হয়।
এসময় তার গরুর গোয়াল ঘরের ভেতর থেকে ২টি, শয়ন ঘর থেকে ২টি এবং তার ছেলের ঘরের বিছানার নিচ থেকে ২টি পিস্তুলসহ ১৩রাউন্ড গুলি ও ৪টি ম্যাগজিন উদ্ধার করা হয় এবং আনারুল ইসলামকে আটক করে ব্যাটালিয়ন সদর দপ্তরে নিয়ে আসা হয়।
শনিবার সকাল ১০টায় প্রেসব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানানো হয়। ভারত থেকে অস্ত্র চোরাচালান প্রসঙ্গে ৫৯বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মোঃ রাশেদ আলী বলেন, সাম্প্রতিক সময় দেশে অস্থিতিশীলতা সৃষ্টির জন্য ভারত থেকে চোরাচারানের মাধ্যমে অস্ত্র আসার ঘটনা বৃদ্ধি পেয়েছে। বিষয়টি পতাকা বেঠকে বিএসএফকে অনেকবার জানানো হলেও দৃশ্যত তাদের কোন সহায়তা লক্ষ করা যাচ্ছে না।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।