সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চলন্ত ট্রেনে অভিনেত্রীর শ্লীলতাহানি

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ২, ২০১৮ ৩:৩৮ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: গতকালই দক্ষিণী অভিনেত্রী অমলা পালকে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার হয় অভিযুক্ত। আজ ফের প্রকাশ্যে এল আরও এক অভিনেত্রীকে শ্লীলতাহানির অভিযোগ। আর এ বারের ঘটনা যেন আরও ভয়াবহ।

চলন্ত ট্রেনে শ্লীলতাহানির শিকার মালয়ালি অভিনেত্রী সনুশা সন্তোষ। শুক্রবার সকালে ঘটনাটি ঘটে মাভেলি এক্সপ্রেসের এসি টু-এর কোচে। ট্রেনটি মেঙ্গালুরু সেন্ট্রাল থেকে তিরুঅনন্তপুরম যাচ্ছিল। কন্নুর স্টেশন থেকে ওই ট্রেনে উঠেছিলেন সনুশা। ২৩ বছরের অভিনেত্রীর প্রত্যুত্পন্নমতিত্ব এবং সাহসের জন্য অভিযুক্ত আপাতত পুলিশের জালে।

কী হয়েছিল চলন্ত ট্রেনে?

এনডিটিভি’র খবর অনুযায়ী, রাতের ট্রেনে উঠেই নিজের আপার বাঙ্কে উঠে ঘুমিয়ে পড়েন অভিনেত্রী। সনুশার দাবি, ১টা ১০ মিনিট নাগাদ হঠাত্ তিনি বুঝতে পারেন, তাঁর ঠোঁটে কেউ যেন আঙুল ঘষছে! সনুশা বলেছেন, ‘‘চোখ খুলেই বুঝতে পারি আমার ঠোঁটে কার যেন আঙুল। আমি লোকটাকে দেখে ভয় পেয়ে যাই। তবে ওর হাতটা ধরে ফেলে আঙুলগুলো মুচড়ে দিই।’’

সনুশার দাবি, ‘‘আমি চিত্কার করলেও কেউ সাহায্যের জন্যএগিয়ে আসেননি। এমনকী নীচের বার্থে শুয়ে থাকা ব্যক্তিও। শুধু চিত্রনাট্যকার উন্নি এবং রঞ্জিত নামে এক ব্যক্তি ছুটে আসেন।’’ সম্ভবত সনুশার সঙ্গেই ট্রেনে উঠেছিলেন উন্নি।

অভিনেত্রী জানিয়েছেন, ঘটনার আঁচ পেয়েই উন্নি ও রঞ্জিত টিকিট পরীক্ষককে ডাকতে চলে যায়। ততক্ষণ ওই ব্যক্তির হাত টেনে ধরে রেখেছিলেন সনুশা। টিকিট পরীক্ষক আসার পর পরবর্তী স্টেশনের রেল পুলিশকে খবর দেওয়া হয়। আধ ঘণ্টা পর পরের স্টেশনেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

এনডিটিভি’র খবর অনুযায়ী, সনুশা পুলিশের কাছে বয়ান দিয়েছেন। এর পর ওই ট্রেনেই তিরুঅনন্তপুরম যান তিনি। অভিযুক্ত অন্তো বসুকে শ্লীলতাহানির অভিযোগে এ দিন আদালতে তোলা হলে ১৪ দিনের হেফাজতের নির্দেশ দেয় আদালত।

এই ঘটনার জেরে ফের এক বার প্রশ্ন উঠছে, রাতের ট্রেনের যাত্রী, বিশেষ করে নারীদের নিরাপত্তা নিয়ে। ঘটনার সময় কেন কোনও রেল পুলিশ ছিল না ওই কামরায়? প্রশ্নের মুখে সহযাত্রীদের ভূমিকাও।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।