ঢাকাশনিবার , ২১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টাইনে ২৩৭

khobor
মার্চ ২১, ২০২০ ১২:২২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: করোনাভাইরাস সংক্রমণ রোধে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ২৩৭ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে হোম কোয়ারেন্টাইনে আছেন মোট ৮৫৭ জন। শনিবার বেলা ১১টার দিকে এ তথ্য জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি মিয়া।

তিনি বলেন, ‘গতকাল শুক্রবার (২০ মার্চ) ফ্লাই দুবাই ও এয়ার এরাবিয়ার ফ্লাইটে মধ্যপ্রাচ্য থেকে ২৩৭ জন যাত্রী চট্টগ্রামে এসেছেন। তাদের সবাইকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এর আগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছিলো আরও ৬২০ জনকে।’

এদিকে শনিবার রাত ১২টার পর থেকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সব ধরনের আন্তর্জাতিক ফ্লাইট চলাচল বন্ধ হচ্ছে। বিষয়টি জানিয়েছেন শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার ই জামান।

সারওয়ার ই জামান বলেন, ‘চট্টগ্রামে নয় রুটে আন্তর্জাতিক ফ্লাইট চলাচল করে। করোনা পরিস্থিতি মোকাবিলায় শনিবার (২১ মার্চ) রাত ১২টার পর থেকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এই নয়টি রুটের সব আন্তর্জাতিক ফ্লাইট চলাচল বন্ধ হচ্ছে। আগামী ৩১ মার্চ পর্যন্ত এ সিদ্ধান্ত বলবৎ থাকবে।’

তিনি আরও জানান, নন কমার্শিয়াল ফ্লাইট শাহ আমানতে আসতে পারবে, চালু থাকবে অভ্যন্তরীণ বিমান চলাচল।

তিনি জানান, গতকাল শুক্রবার (২০ মার্চ) ফ্লাই দুবাই ও এয়ার এরাবিয়ার ফ্লাইটে যাত্রী এসেছেন চট্টগ্রামে। শনিবার এয়ার এরাবিয়ার একটি ফ্লাইট যাত্রী নিয়ে চট্টগ্রাম আসবে।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।