ঢাকাশুক্রবার , ৬ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঘুরতে বেরিয়ে আর ফেরা হলো না দুই বন্ধুর

khobor
মার্চ ৬, ২০২০ ১২:২৮ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: প্রায়ই বন্ধুরা মিলে ঘুরতে যান। বৃহস্পতিবারও গিয়েছিলেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে ৬ বন্ধুর মধ্যে ৪ বন্ধু বাড়ি ফিরলেও ফেরা হয়নি সাহেদ ও বাবলুর। বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে ফেনীর সোনাগাজী সড়কের মতিগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. আজিজুল হক সাহেদ (২৫) চট্টগ্রামের মিরসরাই উপজেলার ৪নং ধুম ইউনিয়নের নাহেরপুর গ্রামের তাজুল ইসলামে ছেলে ও জিয়া উদ্দিন বাবলু (২২) একই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের ইমামপুর গ্রামের মৃত বশির আহম্মদের ছেলে।

জানা গেছে, দুর্ঘটনার পর ঘটনাস্থলে মারা যান আজিজুল হক সাহেদ। গুরুতর আহত অবস্থায় বাবলুকে প্রথমে ফেনী জেনালের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাবলুর বড় ভাই সোহেল খাঁন জানান, বৃহস্পতিবার রাতে বন্ধুরা মিলে কয়েকটি মোটরসাইকেল নিয়ে সোনাগাজীতে ঘুরতে যায়। মতিগঞ্জ বাজারের পাশে রাস্তায় একটি ব্রিজের কাজ চলছিলো। তারা দেখতে না পেয়ে মোটরসাইকেলসহ নিচে পড়ে যায়। এতে সাহেদ ঘটনাস্থলে মারা যায়। আর তার ভাই রাত ২টার দিকে চট্টগ্রাম মেডিকেলে মারা গেছে।

সোনাগাজী মডেল থানার ওসি মাঈন উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে সাহেদ নিহত হলেও বাবলু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।