ঢাকাশুক্রবার , ১০ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

করোনায় দুই চিকিৎসক আক্রান্ত

khobor
এপ্রিল ১০, ২০২০ ১২:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও আক্রান্ত হয়েছেন নোয়াখালীর হাতিয়ার স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক (২৮)।

নারায়ণগঞ্জের আক্রান্ত চিকিৎসক বর্তমানে আইসোলেশনে আছেন। সেইসঙ্গে ফোনের মাধ্যমে কাজ চালিয়ে যাচ্ছেন বলে জানান নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক।

জানা যায়, জেলায় করোনা আক্রান্তের সংস্পর্শে এসেছিলেন ডা. জাহিদুল ইসলাম। পরে জ্বর, ঠান্ডাসহ অসুস্থ বোধ করলে তিনি কোয়ারেন্টিনে ছিলেন। গতকাল আইইডিসিআরে তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

এদিকে নোয়াখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৮ বছর বয়সী এক চিকিৎসক। তিনি বর্তমানে ঢাকায় কোয়ারেন্টিনে আছেন। তার নমুনা পরীক্ষা করে বৃহস্পতিবার আক্রান্ত হয়েছেন বলে জানা যায়।

হাতিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিম উদ্দিন নিশ্চিত করেন এবং বলেন, ডা. তিনি ২১শে মার্চ ঢাকা থেকে হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডরমেটরিতে আসেন। এরপর তিনি হাসপাতালে নিয়মিত চিকিৎসা সেবা দিচ্ছিলেন।

পরে করোনা উপসর্গ দেখা দিলে আইইডিসিআরে নমুনা পরীক্ষার জন্য দেন। তিনি আরও বলেন, তার শারীরিক অবস্থা ভালো আছে। আর হাসপাতালের ২জন চিকিৎসককে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলেও জানান তিনি।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।