ঢাকামঙ্গলবার , ৪ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কঙ্গনার বিরুদ্ধে কলকাতায় অভিযোগ দায়ের

অনলাইন ভার্সন
মে ৪, ২০২১ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

বাংলায় হিংসা ছড়ানোর অভিযোগে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে কলকাতা পুলিশে অভিযোগ দায়ের করেছেন হাই কোর্টের আইনজীবী সুমিত চৌধুরী। ইমেল মারফত ‘কুইন’ কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। বাংলায় হিংসা আর অশান্তি ছড়ানোর চেষ্টা করছেন অভিনেত্রী। বিজেপিকে সমর্থন জানাতে গিয়ে বাংলার মানুষের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা

করছেন জানান আইনজীবী। ঘটনার সূত্রপাত কঙ্গনার কয়েকটি টুইট নিয়ে। বাংলায় ভোটপ্রকাশের দিন টুইটারে বাংলাদেশি আর রোহিঙ্গাদের মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি হিসেবে ব্যাখ্যা করেছিলেন কঙ্গনা। শুধু তাই নয়, বাংলাকে কাশ্মীরের সঙ্গেও তুলনা করেন তিনি। টুইটারে কঙ্গনা লেখেন, বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি।

যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভালো, আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে। এই লেখার পরই ‘ইলেকশন ২০২১’ হ্যাশট্যাগ দেন তিনি। নিজেকে বরাবর ‘দেশভক্ত’ হিসেবে দাবি করা কঙ্গনার এই টুইটের পরই বিতর্কের ঝড় উঠতে শুরু করে। এদিকে সোশ্যাল মিডিয়ায় একাধিকবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।