ঢাকাশনিবার , ৪ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ওমরাহ করেছেন নায়িকা পূর্নিমা

khobor
জানুয়ারি ৪, ২০২০ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় মুখ চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা আগেই জানিয়েছিলেন মক্কা-মদিনা যাচ্ছেন। মা ও মেয়ে নিয়ে তিনি এখন সৌদি আরবে। তিনজন মিলে ওমরাহ পালন করেছেন।

বৃহস্পতিবার রাতে পূর্ণিমা নিজের ফেসুবকে মক্বা শরীফের ছবি শেয়ার করেছেন। মা-মেয়েকে নিয়ে কাবাঘর তওয়াফের কথাও জানিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, সাদা পোশাকে পূর্ণিমার কোলে তার মেয়ে আরশিয়া উমাইজা। ও পাশে মা দাঁড়িয়ে আছেন। ছবির ক্যাপশনে লিখেছেন– ‘আল্লাহু আকবার’।

বহুদিন ধরেই ওমরাহ করার পরিকল্পনা ছিল পূর্ণিমার। কিন্তু অভিনয়ের ব্যস্ততায় কারণে এতদিন যাওয়া হয়নি। ৩০ ডিসেম্বর তিনি ঢাকা ছাড়েন পূর্ণিমা। ৮ জানুয়ারি দেশে ফিরবেন নায়িকা।

গুঞ্জন ছিল পূর্ণিমা আর অভিনয় করবেন না। তবে এটিকে নিছক গালগল্প বলে উড়িয়ে দিয়েছেন ঢালিউডের অন্যতম এই শীর্ষ নায়িকা। বলেছেন, অবশ্যই তিনি অভিনয় করে যাবেন।

বর্তমানে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে পূর্ণিমার। দুটি ছবির কাজ কিছুটা বাকি আছে। ওমরাহ শেষে দেশে ফিরে এই কাজ শেষ করবেন পূর্ণিমা। ছবি দুটি চলতি বছর মুক্তি পাবে।

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি কন্যাসন্তানের মা হন।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।