সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২২ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

এক লাফে এতটা বয়স বেড়ে গেল অনুষ্কা শর্মার!

অনলাইন ভার্সন
এপ্রিল ২২, ২০১৮ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: সম্প্রতি স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বিরাট কোহলি। যেখানে বেটারহাফের প্রশংসায় ভারত অধিনায়ক অনুষ্কাকে ‘দুর্দান্ত’ (স্টানার) বলেছেন। ক্যাপ্টেন কোহলির কথায় একমত অনুষ্কা ভক্তরাও। কিন্তু এর পরই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। যা দেখে অনেকে বিশ্বাসই করতে পারছেন না, ইনিই সেই পরিচিত মুখ অনুষ্কা। ভাবতেই পারেন, এমন কী ছবি?

উপরের ছবিটি ভালভাবে দেখে বলুন তো সত্যিই কি অনুষ্কার সঙ্গে মুখের মিল পাচ্ছেন এই নারীর? আর ইনি যদি অনুষ্কাই হন, তাহলেই বা তাঁর বয়স এক লাফে এতটা বেশি লাগছে কেন? হ্যাঁ, ইনি যে অনুষ্কা শর্মাই, তা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে এমনটা তাঁকে এমনি এমনি দেখতে হয়নি। সবই মেক-আপের মায়া। দিন কয়েক আগেই ‘পরি’র বেশে সিনেপ্রেমীদের মনে ভয় ধরিয়েছিলেন বলি অভিনেত্রী। শোনা যাচ্ছে, আগামী ছবির জন্যই নাকি ফের ভোল বদলাচ্ছেন নায়িকা। ছবি দেখে আন্দাজ করাই যায়, এবার তাঁকে দেখা যাবে বয়স্ক মহিলার রূপে। তবে এই সাজ কোনও বিজ্ঞাপন অথবা কোনও ছবির জন্য কি না, তা এখনও স্পষ্ট নয়। পোস্টটিতে কেবল লেখা, ‘শুটিং সেট থেকে।’ যদিও অনুষ্কা ভক্তদের দাবি, তাঁর আসন্ন ছবি ‘জিরো’র জন্যই এমন মেক-আপ নিচ্ছেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি। তবে অনুষ্কা নিজে কিছু না জানালে বিষয়টা স্পষ্ট হচ্ছে না।

নিজের চরিত্র ও রূপ নিয়ে ‘প্রতিনিয়ত’ পরীক্ষা-নিরিক্ষা করে চলেছেন অনুষ্কা। কখনও ‘ফিল্লৌরি’তে ভূত হয়ে মন কাড়ে তাঁর অভিনয়, তো কখনও ‘সুই ধাগা’ ছবিতে সাধারণ গৃহবধূর রূপে ধরা দেন তিনি। এবার তাঁর ভাইরাল ছবিও প্রমাণ করছে, ফের নিজের লুক নিয়ে পরীক্ষায় নেমেছেন অভিনেত্রী। তবে এ সাজ সত্যিই যদি ‘জিরো’র জন্য হয়ে থাকে, তাহলে নিঃসন্দেহে ছবি নিয়ে দর্শকদের কৌতূহল আরও বাড়বে। এমনিতেই ছবিতে শাহরুখ খানকে বামনের চরিত্রে দেখা যাবে। তবে কি অনুষ্কাকেও তেমনই কোনও অজানা অবতারে ধরা দেবেন?

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।