সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২১ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

এই কারণেই এক হতে পারলেন না সঞ্জয়-মাধুরী

R khan
মার্চ ২১, ২০১৮ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: সম্প্রতি জাহ্নবী কাপুর ট্যুইট করেছিলেন, “অভিষেক বর্মনের আগামী ছবি আমার মায়ের হৃদয়ের বড় কাছাকাছি ছিল। বাবা, আমি আর খুশি সন্তুষ্ট যে মাধুরীজি এই সুন্দর ছবিটি করতে চলেছেন।” এরপরই বলিউডের হাওয়ায় উড়তে থাকে ‘সিদ্দত’ ছবিতে শ্রীদেবীর জায়গায় অভিনয় করবেন মাধুরী। যেখানে ফের একসঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে মাধুরী ও সঞ্জয় দত্তকে।

কিন্তু পুরো খবরে জল ঢেলে দিলেন করণ। ট্যুইট করে তিনি জানালেন, ” এটা সত্যি, অভিষেক বর্মনের আগামী ছবিতে অভিনয় করছেন মাধুরী। কিন্তু সেই ছবির নাম ‘সিদ্দত’ নয়। আগামী এপ্রিল থেকে শুরু হবে এ ছবির শ্যুটিং। খুব শীঘ্রই বাকি অভিনেতাদের নাম জানান হবে’।

আসলে জাহ্নবীর ট্যুইটে, অভিষেক বর্মন নামটি দেখে সবাই ধরে নিয়েছিলেন ছবিটি ‘সিদ্দত’। যদিও শ্রীকন্যা কোথায় সিনেমার নাম উল্লেখ করেনি। ‘মম’-এর পর অভিষেক বর্মনের ‘সিদ্দত’এ অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর। কাস্টিং হয়ে গিয়েছিল। অপেক্ষা ছিল শুধু শুভমহরতের। কিন্তু তার আগেই সব শেষ। তারাদের দেশে চলে যান চাঁদনি।

‘সিদ্দত’ মাল্টি স্টারার ছবি। যেখানে শ্রীদেবী ছাড়াও কাস্ট করা হয়েছিল সঞ্জয় দত্ত, বরুণ ধবন, আলিয়া ভট্ট,আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিংহকে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।