সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৪ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আলিয়া ভট্টের প্রতি হিংসায় জ্বলছেন ক্যাটরিনা

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ৪, ২০১৮ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: শুধু বন্ধু নয়, আলিয়া ভট্টকে বোনের মতোই ভালবাসেন ক্যাটরিনা কাইফ। কখনও বাদশা খানের জন্মদিনের জলসায়, আবার কখনও পার্টিতে— প্রায়শই দুই অভিনেত্রীকে একসঙ্গে দেখা যায়। তবে ভালবাসার পাশাপাশি প্রবল হিংসেও রয়েছে আলিয়ার প্রতি। এমনই স্বীকার করেছেন ক্যাট এক রিয়ালিটি শো-র মঞ্চে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার সঞ্চালনায় রিয়ালিটি শো-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভট্ট। একে-অপরকে অপছন্দ করার প্রশ্নে মজার ছলে ক্যাট বলে বসেন, কর্ণ জোহরের সঙ্গে খুব ভাল বন্ধুত্ব আলিয়ার, যা তাঁর ঘোর না-পসন্দ।

নেহা ধুপিয়ার সঙ্গে ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভট্ট। (ছবি:ফোটোকর্প)

তবে আলিয়াকে শুধু এই কারণেই অপছন্দ করেন কি না ক্যাট তা সঠিক ভাবে বলা যাচ্ছে না। কারণ, তাঁর প্রাক্তন প্রেমিক রণবীর কপূরের সঙ্গে আজকাল বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে আলিয়াকে। দু’জনে একসঙ্গে কাজও করতে চলেছেন একটি ছবিতে। কিছু দিন আগেই অভিনেত্রীর বাড়িতে রাত কাটাতেও দেখা গিয়েছিল বলিউডের ‘চকোলেট বয়’-কে।

ব্যাপারটা ভাল ভাবে যে নিচ্ছেন না ক্যাটরিনা, তা নিয়ে জোর গুঞ্জন বলিউডে। রণবীরের সঙ্গে ‘সুসম্পর্ক’-র জন্যই কি চিড় ধরছে দুই বান্ধবীর বন্ধুত্বে? সে উত্তর তো সময়ই দেবে।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।