সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২৩ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

‘আমাকে ফোন সেক্স করতে বলা হয়েছিল’, ফের বিস্ফোরক রাধিকা

R khan
মার্চ ২৩, ২০১৮ ৭:৫৩ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক:ইন্ডাস্ট্রি নিয়ে বিভিন্ন সময়ে নানা ধরনের বিস্ফোরক কথা বলেছেন সাহসী অভিনেত্রী রাধিকা আপ্তে। এবার জানালেন তার এক অদ্ভুত অডিশনের কথা। যেখানে একটি সিনেমায় অডিশনের জন্য তাঁকে ‘ফোন সেক্স’ করে দেখাতে বলা হয়েছিল।

সম্প্রতি, নেহা ধুপিয়ার ‘বিএফএফ উইথ ভোগ’ নামের শো’তে এসে সেই অভিজ্ঞতার কথা শেয়ার করলেন রাধিকা। অভিনেতা রাজকুমার রাও-এর সঙ্গে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানে হোস্ট নেহা ধুপিয়া তাঁকে ‘ক্রেজিয়েস্ট’ অভিজ্ঞতার কথা শেয়ার করতে বলেন। তখনই এই অভিজ্ঞতার কথা জানান তিনি।

রাধিকা বলেন, উবা উ ছবিতে অডিশনের জন্য তাঁকে ‘ফোন সেক্স’ করে দেখাতে বলা হয়। রাধিকা বলেন, তখনও পর্যন্ত কোনোদিন ফোন সেক্স করার অভিজ্ঞতা ছিল না, অথচ নাকি সেটা ফাটিয়ে করেছিলেন তিনি।

যদিও সেই অডিশনের পরও ওই রোলটা পাননি রাধিকা। সেই ভূমিকাতেই অভিনয় করেছিলেন মাহি গিল। ওই ছবিতে ছিলেন কালকি কোয়েচলিনও।

একসময় একতা কাপুর বলেছিলেন, ‘কে রাধিকা?’ সেই প্রসঙ্গেও এদিন প্রশ্ন করেন নেহা ধুপিয়া। রাধিকা অবশ্য তাতে বিন্দুমাত্রও বিচলিত হননি। তিনি বলেন, একতার সঙ্গে তাঁর ভালই সম্পর্ক। কেন একথা বলেছিলেন, তা জানেন না রাধিকা।

কিছুদিন আগেই রাধিকা আপ্তে জানান, অভিনয় জীবনের শুরুতেই কোনও এক দক্ষিণি অভিনেতাকে চড় মেরেছিলেন তিনি। তাঁকে অশ্লীল ইঙ্গিত করাতেই এই প্রতিক্রিয়া দিয়েছিলেন রাধিকা।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।