সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১৯ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আবারও শিরোনামে প্রিয়া প্রকাশ, জানেন কেন?‌

অনলাইন ভার্সন
এপ্রিল ১৯, ২০১৮ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: একটি গানের ভিডিও–র কিছু অংশ। তাতে চোখ মারছেন এক তরুণী। আর রাতারাতি সেই চোখেই ঘায়েল হয়ে গেল দেশের তামাম যুবকদের হৃদয়। সাধারণ একজন অভিনেত্রী থেকে মুহূর্তে সেলিব্রিটি হয়ে গেলেন মালয়ালম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ের।

গোটা দেশ এখনও প্রিয়ার সেই চাহনিতে আচ্ছন্ন। মালয়ালম ছবি ‘‌উরু আদার লাভ’–এর ওই গানের দৃশ্য থেকে তারকা বনে যাওয়া এহেন প্রিয়া প্রকাশ আবারও শিরোনামে। এবার তাঁর একটি বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

একটি বিখ্যাত চকোলেট প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে নিজেদের পরিচিত ভঙ্গিতে অভিনয় করেছেন প্রিয়া। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ক্রিকেট ম্যাচ চলাকালীন বল প্রিয়ার কাছে আসে। তখন একজন খেলোয়াড় সেই বলটি চাইলে বলিউডের ‘‌শাহেনশা’ বিগ বি–র কথা ধার করে‌ প্রিয়া বলেন, ‘‌আমি পড়ে থাকা জিনিস তুলি না।’‌ একই সঙ্গে ভিডিওতে ফের একবার চোখ মারতেও দেখা যায় প্রিয়াকে।

আর এতেই মজেছেন তাঁর ভক্তরা। এই প্রসঙ্গে বলে রাখা ভাল বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটি বনে যাওয়া প্রিয়ার ঝুলিতে শুধু সিনেমার অফার নয়, রয়েছে বেশ কিছু বিজ্ঞাপনের অফারও। যার জন্য নাকি সংস্থাগুলি প্রিয়াকে ৪ লক্ষ টাকা দিতেও রাজি হয়েছে।

বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার দিক থেকে প্রিয়া বেশ কিছু তাবড় তাবড় বলিউড অভিনেত্রীকেও পিছনে ফেলে দিয়েছেন। পাশাপাশি আগামিদিনেও আরও জনপ্রিয় হয়ে উঠবেন বলেই মনে করছেন অনেকে।‌‌

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।