ঢাকাবৃহস্পতিবার , ৯ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আজকের রাশিফল

khobor
এপ্রিল ৯, ২০২০ ১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শারীরিক অসুস্থতাকে অবহেলা না করে চিকিত্সা নিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ না করলে সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। সন্তানের সঙ্গে কোনো ব্যাপারে মতবিরোধ দেখা দিতে পারে। বিদ্যার্থীরা পড়াশোনায় মনোযোগী হওয়ার চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

পথ চলাচলে যথেষ্ট সতর্ক থাকুন। অন্যথায় দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন। হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। উত্তেজনা পরিহার করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

সংগীতশিল্পীরা কণ্ঠসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আজ কোনো ব্যাপারে প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকুন। অতিথি আপ্যায়নে ব্যয় বৃদ্ধি পেতে পারে। চক্ষুরোগ বা মাথাব্যথায় ভুগতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। কোনো বিশেষ রং ভালো লাগতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সামাজিক কাজে অংশ নিতে পারেন। অসুস্থ পিতার চিকিত্সার ব্যবস্থা করুন। কর্মস্থলে সিনিয়র কারো সহযোগিতা পেতে পারেন। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর অসুস্থ হতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিত্সা নিন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা ঠিক হবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। অপরের প্রতি সদাচরণ করুন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ব্যবসায়িক দিক ভালো থাকতে পারে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।