ঢাকাবুধবার , ১৫ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

অটোরিকশা থেকে ধরে নিয়ে ২ কলেজছাত্রীকে গণধর্ষণ

অনলাইন ভার্সন
জানুয়ারি ১৫, ২০২০ ৯:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা  ডেস্ক: মৌলভীবাজার জেলা স্টেডিয়াম এলাকায় গণধর্ষণের শিকার হলেন সরকারি মহিলা কলেজের এক ছাত্রী ও তাঁর বান্ধবী। এ ঘটনার পর মৌলভীবাজার মডেল থানা পুলিশ দুজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে জেলা প্রেসক্লাবের সামনে এসে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন ওই দুই বান্ধবী। কিছুক্ষণ পর চার ধর্ষক ওই অটোরিকশায় উঠে পর্দা টেনে দুই বান্ধবীর হাত বেঁধে ফেলে। এরপর তাদের মৌলভীবাজার জেলা স্টেডিয়ামের পেছনে পাহাড়ি এলাকার নির্জনস্থানে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয় এবং চারজন দুই বান্ধবীকে ধর্ষণ করে।

ঘটনাস্থল থেকে তারা কৌশলে বেরিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ তাদের উদ্ধার করে নিয়ে আসে। পরে পুলিশ আত্মীয়-স্বজনকে খবর দিয়ে দুই বান্ধবীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গণধর্ষণের ঘটনায় এক কলেজছাত্রী বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা করেছেন। মামলা নম্বর ১২। পুলিশ রাতে অভিযান চালিয়ে আকাশ ও মুন্না নামের দুজনকে গ্রেপ্তার করেছে।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।