সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

‌আবার শ্রীদেবী

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২৪, ২০১৭ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক:

(আসছে ‘‌ইংলিশ ভিংলিশ’‌ ছবির সিকুয়েল। গৌরী শিন্ডের পরিচালনায় এই ছবির মুখ্য চরিত্রে থাকবেন শ্রীদেবী। ছবির শুটিং শুরু হবে নতুন বছরে।)

২০১২-‌তে গৌরী শিন্ডের পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘‌ইংলিশ ভিংলিশ’‌। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীদেবী। তাঁর অভিনয়ে জমজমাট এই ছবি যেমন পেয়েছিল সমালোচকদের প্রশংসা তেমনি বক্স অফিসও ছিল এই ছবির অনুকূলে। দীর্ঘ ব্যবধানের পর এই ছবি দিয়েই নিজের কামব্যাককে উজ্জ্বল করে তুলেছিলেন শ্রীদেবী। এবার তৈরি হবে সেই ছবির সিকুয়েল। আগামী বছর শুটিং শুরু হতে চলা এই ছবিতেও যথারীতি মুখ্য চরিত্রে থাকছেন শ্রীদেবী এবং পরিচালনায় গৌরী শিন্ডে।
সোশ্যাল নেটওয়ার্কিং চ্যানেলে কয়েকদিন আগেই শ্রীদেবী পোস্ট করেছিলেন তাঁর সঙ্গে গৌরী শিন্ডের একটি ছবি। নিচে লিখেছিলেন ‘‌কামিং সুন’‌। সেই ছবি আর লেখাই নানান জল্পনা-‌কল্পণার জন্ম দিয়েছিল বলিউডে। জানা গেছে প্রথমে ঠিক ছিল গৌরী শিন্ডের পরিচালনাতেই একটি নারীকেন্দ্রিক হালকা বিষয়ের মজার ছবিতে অভিনয় করবেন শ্রীদেবী। কিন্তু সেই ছবির চিত্রনাট্য শেষ পর্যন্ত পছন্দ হয়নি শ্রীদেবীর। তাই গৌরীর সঙ্গে আলোচনা করেই এবার ‘‌ইংলিশ ভিংলিশ’‌-‌এর সিকুয়েল আনতে চলেছেন।
এমনিতেই ছবি বাছার ক্ষেত্রে বেশ খুঁতখুঁতে শ্রীদেবী। বিশেষ করে এই কামব্যাক পর্বের পর। তাই ২০১২-‌তে কামব্যাক করলেও পরের ছবি ‘‌মম’‌ মুক্তি পেয়েছিল ২০১৭-‌তে। তাই শ্রীদেবী এখন কোনও ছবিতে মুখ্য চরিত্র ছাড়া অভিনয় করবেন না বলে ঘোষণা করে দিয়েছেন। কথা ছিল মেয়ে জাহ্নবীর প্রথম ছবি ‘‌ধড়ক’-‌এ ক্যামিও চরিত্রে অভিনয় করবেন শ্রীদেবী। কিন্তু নিজেই জানিয়ে দিয়েছেন সেটা নেহাতই গুজব।
আপাতত এই ‘‌ইংলিশ ভিংলিশ’‌ ছবির সিকুয়েলের চিত্রনাট্য লেখার কাজ শেষ। শোনা যাচ্ছে সেই চিত্রনাট্য পছন্দও হযেছে শ্রীদেবীর। নিজেই জানিয়েছেন, গৌরীর সঙ্গে আমার দীর্ঘদিনের বন্ধুত্ব। ওর সঙ্গে ছবি করা উপভোগ করি। কারণ ও জানে কীভাবে একটা নারীকেন্দ্রিক ছবির বিভিন্ন সমস্যাকে তুলে ধরতে হয়। আশা করছি ‘‌ইংলিশ ভিংলিশ-‌এর মতো এর সিকুয়েলও দর্শকদের পছন্দ হবে।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।