সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

২ সন্তানকে নিয়ে ফটোশুট করিশ্মার প্রাক্তন স্বামী সঞ্জয়ের

অনলাইন ভার্সন
জানুয়ারি ১৭, ২০১৮ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: তৈমুর আলি খান, ইনায়া নাউমি খেমু, মিশা কাপুর, আব্রাম খান-এর পর এবার পাপারাৎিজর নজর করিশ্মার ২ সন্তান। বাবা সঞ্জয় কাপুরের সঙ্গে এবার ফটোশুট করল করিশ্মা কাপুরের সন্তান সামাইরা এবং কিয়ান। আর সেই ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার করলেন করিশ্মার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের দ্বিতীয় স্ত্রী প্রিয়া সচদেব। ছবির নীচে ট্যাগ করলেন ‘ফাদার দটার’ এবং ‘ফাদার সন’ বলে।

দীর্ঘ টালবাহানার পর গত বছরের প্রথম দিকে সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয় করিশ্মা কাপুরের। বিচ্ছেদের পরই নিউ ইয়র্কে একটি ব্যক্তিগত পার্টিতে ডিজাইনার প্রিয়া সচদেবের সঙ্গে গাঁটছড়া বাঁধেন করিশ্মার প্রথম স্বামী সঞ্জয়। বিচ্ছেদের পর সামাইরা এবং কিয়ান মা করিশ্মার সঙ্গে থাকলেও, এবার বাবার সঙ্গে ফটোশুট করে নজর কাড়ল রণধীর কাপুর এবং ববিতা কাপুরের নাতি, নাতনিরা।

সামাইরা এবং কিয়ানকে নিয়ে সম্প্রতি করিশ্মা বলেন, ‘আমার সন্তানরা বাড়িতে সব সময় সাধারণ জীবনযাপন করে। বাড়িতে কখনওই সেভাবে সিনেমা বা বলিউডের জীবনযাপন নিয়ে আলোচনা করা হয় না।’ সামাইরা এবং কিয়ানের সঙ্গে সব সময় পড়াশোনা তাদের খেলাধুলো এবং তাদের জীবন নিয়েই আলোচনা করা হয় বলেও করিশ্মা জানান। শুধু তাই নয়, সামাইরা এবং কিয়ানকে ক্যামেরার ফ্ল্যাশের সামনেও সব সময় আনা হয় না বলেও মন্তব্য করেন করিশ্মা।

এদিকে সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর এবার সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে করিশ্মা ঘর বাঁধতে পারেন বলে শোনা যাচ্ছে। দু’জনকে প্রায়শই একসঙ্গে দেখা গেলেও, বিষয়টি মুখ খোলেননি করিশ্মা কাপুর।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।