সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

দীপিকার জন্মদিনে হ্যান্ড পাম্প উপহার!

অনলাইন ভার্সন
জানুয়ারি ৭, ২০১৮ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: দীপিকা পাডুকোনের জন্মদিনে সোশ্যাল মিডিয়া যেন চাঁদের হাট। অবশ্য সেই রকমই প্রত্যাশিত। চোখের ‘অদায়ে’ দিয়ে বড় পর্দা মাতাচ্ছেন দীপিকা। শুধু বলিউডের নয়, হলিউডেরও বেশ কিছু পরিচালকের পছন্দের তালিকায় থাকে তাঁর নাম।

সম্প্রতিৃ পৃথিবীর নানা প্রান্ত থেকে ভক্তরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। কেউ ফুল দিয়ে আবার কেউ বা ছবি পোস্ট করে জানিয়েছেন দীপিকার প্রতি তাঁদের ভালোবাসা ও অনুরক্তির কথা।

কিন্তু উপহারে হ্যান্ড পাম্প দিয়ে শুভেচ্ছা জানানো— এ কেমন ধরনের ভালোবাসার অভিপ্রকাশ?

 

জন্মদিনে এই হ্যান্ডপাম্পটি উপহার পেয়েছেন দীপিকা। (চিত্র সৌজন্যে ইনস্টাগ্রাম)

অবাক কাণ্ড হলেও এমনই উপহার পেয়েছেন দীপিকা। দীপিকার আরব ফ্যান ক্লাবের কিছু ভক্ত তাঁর জন্মদিন উপলক্ষে আরবের এক অতি দরিদ্র গ্রামে গ্রামবাসীর ন্যূনতম জলের প্রয়োজনিয়তা মে‌টানোর জন্য অভিনেত্রীর তরফে একটি হ্যান্ডপাম্প তৈরি করিয়ে দেন। আরব মরুভূমির দেশ, এমন দেশে জলদাতা প্রায় দেবতার তুল্য সম্মান পান। প্রিয় অভিনেত্রী যাতে জন্মদিনে প্রচুর আশীর্বাদ পান তার উদ্দেশ্যেই এই প্রচেষ্টা দীপিকা-অনুগামীদের, এমনটাই প্রকাশ পেয়েছেএক সর্বভারতীয় বিনোদনমাধ্যমের খবরে।

(চিত্র সৌজন্যে ইনস্টাগ্রাম)

ভক্তদের এই প্রয়াস অবশ্য এখনও দীপিকার নজর কাড়েনি, কিন্তু এমন উপহারে যে আবেগাপ্লুত হবেন দীপিকা নি:সন্দেহেই অনুমান করা যায়। তবে প্রিয় বন্ধু রণবীর সিংহ কি উপহার দিয়েছেন তাঁকে তা নিয়ে এমনও জল্পনা চলছে।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।