ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

হিনা খান, হানসিকা, গাউহর এবং তার আরও পাঁচজন সেলিব্রিটি আমার কাঁটাবাঁধে উঠবে

admin
ডিসেম্বর ৫, ২০১৭ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: এর এটি কি বলা যাক। হিনা খান স্পষ্টভাবেই এখন বিগগ বসের সবচেয়ে প্রতিদ্বন্দ্বী প্রতিদ্বন্দ্বী 11। হ্যাঁ, তার কাছে একটি টন সমর্থক রয়েছে যারা টুইটারে তার ঘৃণাগুলোকে দূরে রাখার জন্য দিন এবং রাতে কঠোর পরিশ্রম করে কিন্তু কিছুই আর কাজ করতে পারে না।

তার জনপ্রিয়তা একটি নোংরাম থেকে নেওয়া হয়েছে যেহেতু তিনি তার শরীরের shaming / বেশ্যা মন্তব্য shaming, প্রগাঢ় ধর্মান্ধতা এবং কুমির কাঁদ তিনি সামান্য উদ্দীপক এ পূর্ণ ব্যবহার করে কারণে শো যোগদান করেছেন। তার প্রতিদ্বন্দ্বী শিলা এবং শিণ্ডা শিণ্ডের প্রেমিকরা প্রতিবছর সোশ্যাল মিডিয়ার ওপর তার গড় মন্তব্যের বিস্ফোরক ভিডিও পোস্ট করে এবং এর কোনও কারণই তার সবাইকে সাহায্য করে না।

শুধু সাধারণ জনসংখ্যা নয়, টেলিভিশনেও বড় বড় তারকা এবং দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের কয়েকজন হিনাের বিরুদ্ধে কথা বলেছে। এখানে তাদের সাতটি আছে

হানসিকা মোটরওয়ানি

তার সবাইকে হিনা হিলার জন্য তীরের দিকে নিয়ে গেল যখন শোভন তার ভিডিওটি ভাইরাল হয়ে যায়। তিনি দক্ষিণ ভারতীয় মহিলা অভিনেতা শর্মার কথা শুনেছিলেন এবং বলছিলেন যে তিনি কীভাবে দুটি চলচ্চিত্র প্রত্যাখ্যান করেছেন, কারণ পরিচালকরা ওজন বাড়িয়ে তুলতে চেয়েছিলেন কারণ সেখানে কেবল ‘বুল্ডিং’ নারীরা কাজ করে।

অভিনেতা হানসিকা মোটরওয়ানি তার শব্দের দোষ দিতেন এবং তার টুইটের একটি ধারাবাহিকতায় আগুন লাগিয়ে দিতেন। “তিনি জানেন না অনেক বলিউড অভিনেতা কাজ করেছে এবং আমাদের দক্ষিণ শিল্পে কাজ করছে! হিনাকে খুন করার চেষ্টা করার জন্য হিনা খানকে লজ্জিত করুন, “তিনি লিখেছেন, হিনাের মন্তব্য ‘বেলস ** টি’

খুশবু সুন্দর

অভিনেতা খুশবু সুন্দর তার নিজের একটি টুইটে রাগ প্রকাশ করেন। “তারা সম্মানিত হতে কিভাবে দক্ষিণ থেকে পাঠ থেকে প্রয়োজন। তাই তারা যেখানে তারা থাকা এবং আমাদের মেয়েরা তাদের অতীত জুম,” তিনি লিখেছেন।

Kriti Kharbanda

শাদী মিন জারার আনা অভিনেতা কৃত্তি খড়বান্দাও তার বিবৃতিতে হিনাকে তিরস্কার করতে চেয়েছিলেন। “আমি খুব রাগী. আপনি একটি শিল্প সম্পর্কে কথা বলতে কিভাবে যে না। এটা আপনার খেলা অক্ষর সম্পর্কে সব এমনকি রাজকুমার রাওও তাঁর চরিত্রের জন্য এতটা ভারসাম্য বজায় রেখেছিলেন। তাতে কি? আমরা সব অক্ষর বাজানো হয় আমি দুঃখিত আমি এই আউট জোরে বলতে যাচ্ছি, যদি কেউ তাকে ওজন করা জিজ্ঞাসা, তারা সম্ভবত অক্ষর জন্য এটি প্রয়োজন। কিভাবে আপনি জানেন? আপনি কি বোঝাতে চাচ্ছেন ‘উনচল, উষ্ণতা’ থাপ্পাড খায়গি উধর হ’তে (আমি তার পরে ও সেখানে চটজলদি করব), “তিনি একটি সাক্ষাত্কারে বলেন।

Gauahar Khan

টেলিভিশন অভিনেতা এবং একটি বিগ বাবু আলমনাই নিজেকে, গাউহার খান বিভিন্ন অনুষ্ঠান সম্পর্কে হিনার আচরণ সম্পর্কে টুইট করেছেন। তিনি আকাশ শরীরের বেনিফারের বিরুদ্ধে দাঁড়ানোর জন্য তার দ্বিগুণ মানদণ্ড আহ্বান করেছিলেন কিন্তু একই সাথে আর্শি খানকেও এটিকে ছোটখাটো পোশাক পরার জন্য সমালোচনা করেছিলেন। “এক লডিকে কি ইজতে কইয়েছেন জং..আরো দুজোড় লাদকি কি কোন ইজাত না?” মেয়েদের সাথে অন্যের বিচার নিয়ে আলোচনা করা ঠিক আছে? কাপদে ফাড কি কাজ মেলা ?? না অপমানজনক ?? হুম ইয়াওর মানু হউহ হউহ ইবনে জায়েস হও !! ওয়ার্ন বল সব !! (আপনি একটি মহিলার সম্মান জন্য লড়াই কিন্তু অন্য সম্পর্কে যত্ন না? তিনি তার clothers rips যদি তিনি কাজ পাবেন? যদি আপনার মান আছে, সবাই জন্য একই হতে দেওয়া, অন্যথায় সবকিছু ভুল)।

তিনি আবার হিনাকে বলেছিলেন যে তার চেয়ে বেশি অনুসারী আছে এবং অভিনেতা সাকি তানওয়ার ক্রস আইডেন।

অনিতা হাসনান্দানি, কামিয়া পাঞ্জাবী, সিমনার কণ্ঠে মুন্ডি ও উভাশী ধোলাকিয়াও গাউহরকে সমর্থন দিয়েছিলেন এবং হিনাকেও একই কথা বলেছিলেন।

Karan Patel

ইয়াহ হ্যায় মুছবিয়িনী তারকা করণ প্যাটেল সোনাতে সোনাতে প্রচারণা শুরু করেন। তিনি তার শরীরের জন্য শিলা শিণ্ডকে শ্লীলতাহার করতে গিয়ে হিরার অদৃশ্য ভিডিও ভাগ করে নিয়েছিলেন এবং বালিতে একত্রিত করার জন্য আর্শি খানকে জিজ্ঞাসা করেছিলেন। হিনা নামকরণ ব্যতিরেকে তিনি বলেন, “ওয়াও জো মোততমা হ্যায় # বিগবোস 1 কে বাড়ী যা যা বলতো আমার # ধন্যবাদ ভাইয়া আলাপতি হ্যায়, জো আযম বানি হ্যায়, কোন এক পল্লী পাউচ কে ব্যাটেই কি # ইয়েহহাটিনপন কাই্ল্লাটা। # কিতনাগাঁদাখেলকহলগি মডম # সিক # সাইদিস্টিক # ডিসগ্রেস .. # বোলো সুরুতগান্দিনিয়েত ..! #FakeToTheSoul। “

Sayantani Ghosh

বাড়ি এক স্বপ্নের অভিনেতা সায়ন্তনী ঘোষও টুইট করেছেন হিনাকে বাড়িতে থাকার কথা। বাড়ির ভেতর তার আচরণের জন্য অশির সমালোচনা করার জন্য তিনি তার দৌড়ে গেলেন। “একটি দুঃখজনক কাজ # BB11!” এটি একটি মহিলাকে অপমান করার জন্য নির্মিত হয়েছে, আমাদের মাসিক ঘন্টাটির তথাকথিত ভদ্রমহিলা @েইয়েইনখাঁ, যিনি তার ওয়ার্কআউটের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, তার এবিস প্রকাশ করেছেন যে, #শিশি পুরুষদের সাথে ধাক্কা খায়! এই মেয়েটি আসলে কীভাবে ছিঁড়ে যাবে! এমনকি একটি টাস্ক কিছু অর্থে দেখাও !, “তিনি টুইট করেছে।

Prince Narula

বিগ বসের 9 বিজয়ী হিনাকে একটি অসাধারণ খেলা খেলতে এবং বন্ধুত্বের ব্যাপারে যত্ন নেওয়ার কথা বলা হয়নি। “আমি খাঁরন কে খিলাদিতে হিনাকে অনেক পছন্দ করেছি, কিন্তু বিগব বসে না। আমি জানি না সে যদি খেলাটিকে বোঝে না অথবা যদি সে কেবল একটি গ্রুপ অনুসরণ করে। আমি বলছি না যে একটি গ্রুপ অনুসরণ ভুল হয়। কিশওয়ার মরান্টেন্ট এবং আমার একটি গ্রুপ ছিল। আমি বিশ্বাস করি যে বন্ধুত্ব বন্ধুত্বের মধ্যে খুবই গুরুত্বপূর্ণ এবং আপনি যেভাবে মানুষের সাথে আচরণ করেন সেটি কি আপনাকে খেলাটিতে এগিয়ে নিয়ে যায়। আমি মনে করি তিনি যে ব্যর্থ হয়েছে, “তিনি TOI বলে।

খবর ২৪ ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।