ঢাকারবিবার , ১৭ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

স্মিতা প্যাটেল আমার চেয়ে অনেক ভালো অভিনেত্রী: রেখা

admin
ডিসেম্বর ১৭, ২০১৭ ৫:২১ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: বিখ্যাত অভিনেত্রী রেখা, যিনি এখানে প্রথম স্মিতা প্যাটেল মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেয়েছেন, তিনি বলেন যে দেরিতে অভিনেত্রী তার তুলনায় অনেক ভালো অভিনেতা ছিলেন।

শনিবার সিনেমার ক্ষেত্রে তাঁর অবদানের জন্য রেখা পুরস্কারটি প্রদান করা হয়।

“আমি সত্যিই আনন্দিত যে আমি স্মিথের নামে পুরস্কার পাচ্ছি। আমিও বলতে চাই যে আপনি আমার কাছে প্রথম স্মিথী স্মৃতি পুরস্কারের জন্য প্রথমবারের মতো আমার কাছে স্মৃতি পুরস্কার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, কারণ আমি কেবল আমারই মনে করি এই পুরস্কার পেতে অধিকার, “রেখা বলেন।

তার এই মন্তব্যটি তুলে ধরে রেখা বলেন: “এই পুরস্কারটি তার (স্মিতা প্যাটেল) শিল্পের শ্রেষ্ঠত্বকে নির্দেশ করে, যার মধ্যে তার অভিনয় ক্ষমতা, নাচ ক্ষমতা বা ক্যামেরার সামনে নির্ভয়ে থাকতে তার দক্ষতা বা তার ভূমিকা বা উপায় নির্বাচন করা সে শুধু সেই মুহূর্তটি বাঁচতে পারে এবং একক শব্দ না বলে তার সুন্দর চোখ দিয়ে পর্দার একটি বিবৃতি তৈরি করতে পারে।

“আমি এই কথা বলছি না কারণ আমি তার নামের উপর একটি পুরস্কার জিতেছি.এই কারণ আমার মনে হয় সে আরও দক্ষতা অর্জন করেছে এবং একজন অভিনেতা হিসাবে উজ্জ্বল ছিল।” ৩০ বছর আগে আমি তার সমস্ত চলচ্চিত্র দেখার সিদ্ধান্ত নিলাম। , আমি বলতে পারি যে সে আমার চেয়ে আর অন্য কারো চেয়ে বেশি ভালো অভিনেত্রী। ”

এ পুরস্কারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমৃতা সুভাষ, প্রতীক বাবর এবং কিংবদন্তি সংগীতশিল্পী আনন্দজী বিষজী শাহ।

রেখা স্পিটিককে বলেন, স্মিতা প্যাটেল ও রাজ ববরের ছেলে, “যখন আপনি সন্দেহ করছেন তখন আমাকে কল করুন”।

“আমি এখানে আছি, কিন্তু আমি তার সাথে মেলে না কোন উপায় নেই।”

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।