আজ বুধবার, ১৩ই মার্চ, ২০১৯ ইং, ২৯শে ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

সুন্দর হতে প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন সারা

বিনোদন,ডেস্ক: সব সময় সুন্দর লাগতে হবে। বি-টাউনের তারকাদের উপর এই চাপ প্রায় সব সময়ই থাকে। আর যেকারণেই খুব স্বাভাবিকভাবে প্লাস্টিক সার্জারির সাহায্য নিতে হয় তারকাদের। সুন্দর দেখতে শরীরের উপর চলে ছুরি কাঁচি। একথা একপ্রকার ‘কফি উইথ করণ’-এ এসে একপ্রকার স্বীকারই করে নেন সইফ আলি খান কন্যা সারা আলি খান। যদিও সে অংশগুলি শেষবেলার এডিটে বাদ পড়ে যায়। সম্প্রতি, সারার সেই সমস্ত কথাবার্তার আনকাট অংশগুলিই প্রকাশ্যে আনা হয়েছে।

সব সময় সুন্দর লাগতে হবে। বি-টাউনের তারকাদের উপর এই চাপ প্রায় সব সময়ই থাকে। আর যেকারণেই খুব স্বাভাবিকভাবে প্লাস্টিক সার্জারির সাহায্য নিতে হয় তারকাদের। সুন্দর দেখতে শরীরের উপর চলে ছুরি কাঁচি। একথা একপ্রকার ‘কফি উইথ করণ’-এ এসে একপ্রকার স্বীকারই করে নেন সইফ আলি খান কন্যা সারা আলি খান। যদিও সে অংশগুলি শেষবেলার এডিটে বাদ পড়ে যায়। সম্প্রতি, সারার সেই সমস্ত কথাবার্তার আনকাট অংশগুলিই প্রকাশ্যে আনা হয়েছে।

সারাকে প্রশ্ন করা হয়, তিনিও কি সুন্দর হওয়ার চাপে পড়ে প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন?

উত্তরে সারা বলেন, ” সুন্দর হওয়ার চাপের কথা যদি বলা হয় তাহলে আমি বলব, হ্যাঁ। চাপ আছে সেটা মেনে নিতেই হচ্ছে, আমরা এই যুগের মধ্যেই দিয়েই এগিয়ে চলেছি। তবে আমি বলবো এই চাপের মধ্যেও নিজের মনের শক্তি বাড়িতে তুলতে হবে। নিজের প্রকৃত সৌন্দর্যের উপর ভরসা রাখতে হবে। মনের মধ্যে দৃঢ়তা রাখতে হবে, জানতে হবে, তুমি এমনিই সুন্দর।”

সারার কথায়, ”তবে আমি এটা বলছি না যে তোমার ওজন বেড়ে যদি ৯৬ কেজিতে পৌঁছয়, তাতেই স্বচ্ছন্দ থাকতে হবে, ওজন বাড়লে আমি বলব অবশ্য়ই জিমে যেতে। তবে চাপের মুখে কিছু না করাই ভালো। আমার মনে হয় তুমি যেমন তাতেই যদি স্বচ্ছন্দ হও, তাহলে বহু মানুষের প্রত্যাশার চাপকেও তুমি নিয়ন্ত্রণ করতে পারবে। বি-টাউনে এমন বহু মানুষ আছে যাঁরা তোমায় নিরাপত্তহীনতায় ভোগার জায়গা তৈরি করে দেবে। তবে তাতে কিছুই যায় আসে না। তুমি যেমন তা নিয়ে আত্মবিশ্বাসী থাকতে হবে। তুমি মোটা বলে তোমাকে আক্রমণও করতে পারে তবে তবে তোমাকে নিজের জায়গায় ঠিক ঠাকতে হবে।”

খবর২৪ঘণ্টা, জেএন


Download our Mobile Apps Today