ঢাকাশনিবার , ২৬ মার্চ ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

সালিশি সভায় গৃহবধূকে অর্ধনগ্ন করে মারধর

আন্তর্জাতিক ডেস্ক
মার্চ ২৬, ২০২২ ১১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

স্বামী বাইরে থাকায় অধিকাংশ সময় একাই সব করতে হয় গৃহবধূকে। যার কারণে গত ২০ মার্চ রাতে শৌচকর্মের জন্য ভুট্টা খেতে গিয়েছিলেন তিনি। কিন্তু সে সময় ওই গৃহবধূ অন্য পুরুষের সঙ্গে ভুট্টা খেতে এসেছিলেন বলে কিছু যুবক তাকে অপবাদ দেওয়ার চেষ্টা করেন। এর প্রতিবাদ করতেই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন ওই চার যুবক। বিষয়টি গ্রামের কাউকে বললে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়। কিন্তু পরবর্তীতে বিষয়টি জানাজানি হওয়ার পর উল্টো ওই গৃহবধূর বিরুদ্ধে সালিশ ডেকে তাকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ভারতের বিহারের মাধেপুরার।

ওই গৃহবধূর অভিযোগ, ওই রাতের ঘটনা আমি আমার শ্বশুরকে জানাই। তারপর বিষয়টি জানাজানি হতেই আমাকে ব্যাভিচারীণী আখ্যা দিয়ে সালিশ ডাকেন অভিযুক্তরা। এরপর ওই সালিশে সকলের সামনে আগুনের লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। শুধু তাই নয় অর্ধনগ্ন করে বেহুঁশ না হওয়া পর্যন্ত তাকে পেটানো হয়।

ভারতীয় গণমাধ্যমের তথ্য মতে, ওই গৃহবধূকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে তার স্বামী গ্রামে এসে থানায় মামলা দায়ের করেছেন।

এদিকে এ ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই ভারতের মহিলা কমিশনের চেয়ারপার্সন বিহার পুলিশের কাছে চিঠি লিখে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের করতে বলেছেন।  আনন্দবাজারসহ বেশ কয়েকটি পত্রিকা খবর প্রকাশিত হয়েছে।

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।