সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সালমান খান হঠাৎ ধার্মেন্দ্রে পৌঁছেছেন

অনলাইন ভার্সন
জানুয়ারি ৬, ২০১৮ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: সুপারস্টার সালমান খান হঠাৎ ধার্মেন্দ্রে পৌঁছেছেন, এবং সালমানের এই অভিনয়টি কিংবদন্তি অভিনেতা হিসেবে অত্যন্ত আবেগপ্রবণ হয়ে উঠেছে। ‘প্রেম কিয়া টু দারনা কি’ ছবিতে ধার্মেন্দ্র সালমানের সাথে কাজ করেছেন। তিনি টুইটারে এই মিটিংয়ের একটি ছবি ভাগ করেছেন। ছবির ধার্মেন্দ্রে সত্যিই আসা হঠাৎ লিখেছিলেন ভাবাবেশকর সঙ্গে রেস ৩ ” ফর্ম … আপনি সবসময় আমার ছেলে সালমান খান মত। “৮২ বছর বয়সী অভিনেতা পুত্র চলচ্চিত্র বস্তাবন্দী ববি দেওল অ্যাকশন থ্রিলার অভিনেতা ‘ সঙ্গে প্রদর্শিত হবে ববি এছাড়াও Instagram নেভিগেশন একটি ছবি শেয়ার করেছেন।

আমাকে বলুন যে ‘রেস’ চলচ্চিত্রের তৃতীয় ধারাবাহিক সালমান খান জড়িত থাকলে সালমান খান অনেক শিরোনাম পেয়ে থাকেন। চলচ্চিত্রে অনেক বড় বড় অভিনেতা আছে। ববি দেওল ছাড়াও অনিল কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেজি শাহ, সাকিব সলিমসহ অন্যান্য তারকাও থাকবে। বলিউডের চলচ্চিত্র নৃত্যশিল্পী রেমো ডি’সুজা এই ছবিটি করছেন। ‘রেস ৩’ এর শুটিং নভেম্বর থেকে শুরু হয়েছে এবং ছবিটি আগামী বছরের ঈদের উপলক্ষে মুক্তি পাবে। এই চলচ্চিত্রের জন্য অমিতাভ বচ্চন, ইমরান হামিশি এবং সিদ্ধার্থ মালহোত্রার কথাও রয়েছে।
পিটিআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে ববি দেওল বলেন, “আমি কাজ করার জন্য মারা যাচ্ছিলাম, খারাপভাবে অপেক্ষা করছিলাম। আপনি বছরের পর বছর ধরে কাজ করে না যখন যে ব্যক্তি বা চিন্তা করতে হয় আপনি কাজ করে না বলে মনে হচ্ছে তুমি অলস, বা খুশি এবং শিথিল। আমি এই পুরো ইমেজ থেকে বেরিয়ে আসার জন্য কঠোর পরিশ্রম করছি এবং আশা করছি যে লোকেরা এখন আমাকে নতুন চেহারার সাথে দেখতে পাবে। ”

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।