ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

সালমানের বোন অর্পিতার পার্টিতে ভাগ্নে সঙ্গে ক্যাটরিনা

admin
ডিসেম্বর ১১, ২০১৭ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: ক্যাটরিনা কাইফ ও সালমানের মধ্যে সম্পর্কের খবর এবং তারপরে তাদের মধ্যে দূরত্ব, সবকিছুই আলোচনার মধ্যেই রয়েছে। প্রায় ৫ বছর পর, এই দম্পতি আবার ‘টাইগার জিন্না হায়’ ছবিতে দেখা যায়। যখন এদিকে ক্যাটরিনা সালমান খান তাই যখন এটি উভয়ের ভাইপো সঙ্গে একটি খুব চতুর ভিডিও নেতৃত্বাধীন হয়েছে, খবর আছে। এই ভিডিওতে, ক্যাটরিনা সালমান খান এর ভাতিজা আহলে, বাচ্চাদের ট্রেনের সাথে মজা দেখছেন i.e. খেলনা ট্রেন।

ক্যাটরিনা ও আহীলের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সালমান খানের বোন এবং অভিলের মা অর্পিতা দ্বারা ভাগ করা হয়েছে। বস্তুত, এই ভিডিওটি অভিনেত্রী রানী দ্বিতীয় জন্মদিন মুখার্জি ও আদিত্য চোপড়া কন্যা Adira চোপড়া, যার পার্টি গিয়েছিলাম মুম্বাই অনেক সাড়ম্বর সঙ্গে পালিত। পার্টি শ্রীদেবী, রেখা, কারিনা কাপুর, করিশমা কাপুর, শিল্পা শেঠি, রাভিনা অনেক তারা ট্যান্ডন মত আপনার সন্তানদের সঙ্গে পৌঁছা। এখানে চলচ্চিত্র নির্মাতা করণ জোহরও তার প্রবীণ রুহী এবং যশের সঙ্গে এসেছেন।

katrina

এই পার্টির মধ্যে ক্যাটরিনা কাইফ সালমানের বোন অর্পিতা এর ছেলেকে নিয়ে মজা করার কথা বলেছিলেন। এই প্রথম যে ক্যাটরিনা Ahul সঙ্গে শৈলী প্রদর্শিত হয় না। তিনি প্রায়ই সালমানের বোন সঙ্গে সম্পর্কযুক্ত। বলুন যে, এহিল সালমান খানকে খুব পছন্দ করেছেন এবং প্রায়ই তার সাথে সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। তার ছবি ‘তুলা আলো’-এর প্রচারে, তিনি সালমান আহলকেও দেখেন।

খবর ২৪ ঘণ্টা.কম/ রখা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।