ঢাকাশুক্রবার , ১ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

সানি লিওনের তেরা ইন্টিজার মুভি রিভিউ

admin
ডিসেম্বর ১, ২০১৭ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: এটি সানি লিওনের একটি অন্য অদ্ভুত অতিপ্রাকৃতিক ফিল্ম। র গল্প সম্পর্কে কথা বলতে কিছু নেই, এখনও আমি আপনাকে আলোকিত করব সমালোচকদের সব মজাদার কেন হবে?

বীর সিং রাজপুত (আরবাজ খান) – এমন প্রযোজক আছেন যারা এখনও তাকে নেতৃত্ব দেওয়ার জন্য সাহস করে – একটি পায়খানা চিত্রশিল্পী। একদিন, যখন তিনি তার কল্পনা থেকে চিত্রশিল্পী ছিলেন, তখন এটি রুনক এর (সানি লিওন) প্রতিকৃতি হয়ে দেখা দেয়। পরের ত্রিশ সেকেন্ডে, তিনি তার সাথে মিলিত হন এবং একটি সৈকত উপর যুগল গান গর্জন শুরু।

ওহ আমি ভুলে গেছি, সান্নি লিয়ন আর্কষের ট্যাবলেটে তার ছবি দেখে পরোক্ষভাবে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “তোমার আমার বিবেক দে, সে অচচী তাস্ভির কইস বানা লি” (আপনি আমাকে দেখতে ব্যতিরেকে কী সুন্দর ছবি আঁকেন?)। ত্রুটি, আপনি এই ধরনের একটি ভয়ঙ্কর পরিস্থিতি সম্পর্কে চিন্তিত করা উচিত নয়?

 

কিছু সাদা কলার চোর যারা Veer এর আঁকা চুরি চান যদিও তিনি একটি রুকি হয়। এমনকি পেইন্টিংস সম্পর্কে জিজ্ঞাসা করবেন না, কারণ তারা আপনাকে আপনার শৈশবে প্রথম অঙ্কনটি সম্পর্কে স্মরণ করিয়ে দেবে। হ্যাঁ, যে সূর্য-পর্বত-নদী এক আমি জানিনা কেন এমন একজন মধ্যপন্থী ছবির জন্য হত্যা করা হবে! অন্যদিকে, তারা যতটা দ্রুত তারা যতটা সম্ভব শিল্পকর্ম সংগ্রহ করতে পারেন।

তারপরে, তেরা ইন্টিজার একটি বিস্ময়কর ভূত গল্পে পরিবর্তন ঘটায়। মানুষকে অপহরণ, লুটপাটে হত্যা করা হয়। ওহ আমার ঈশ্বর, এটা কাগজের উপর তাই ভাল শোনাচ্ছে। তারপর আপনি ট্র্যাক হারান, বা মাথা মুষ্ট্যাঘাত পর্যন্ত twists, আরো twists এবং কিছু আরো twists আছে।

সুধা চন্দ্রন (রামলা সিকান্দ!) দ্বারা পরিচালিত একটি প্রেতাত্মা-চরিত্র। তিনি স্বীকার করেন, “জিস tarah se saari cheezein mujhe clear nazar no aa rahi hay waise hi tum bhi mujhe clear nazar nahi aa rahi ho” (আমি স্পষ্টতই আপনি এবং অন্যান্য বিষয়গুলি দেখতে পাচ্ছি না) “আচ্ছা, আমাদের জিজ্ঞেস করুন।

তিনিও বলছেন, “ইনমে থেকে সত কুনসি হ্য় হু হু মু মুজে সমঝ না এএই আরাহ” (আমি বুঝতে পারছি না এদের মধ্যে কোনটি ভূত?)।

এটা অবিশ্বাস্য পরিকল্পিত দৃশ্যের একটি কোলাজ। এই বিবেচনা করুন: চার জনের একটি গ্রুপ একটি জঙ্গল ভিতরে একটি গর্জন শব্দ শুনতে পায় এবং তাদের একজন বলেছেন, “আপনি আওয়াজ কুশ jaani pehchaani lag rahi হ্যায়, shayad sher কি হ্যায় (এটা পরিচিত হয়, একটি বাঘ?)” শেরলক এর খেলতে বিবেচনা করুন ভারতীয় প্রতিমন্ত্রীর আপনি কি?

অন্য দৃশ্যের মধ্যে, সানি লিওন পেইচিং সম্পর্কে আলোচনা করার জন্য একটি ব্যবসা বৈঠকে কিছু লোককে আহ্বান করে এবং তারপর একটি প্রস্তাবমূলক নৃত্যে বিভক্ত হয়। তারা এই আসছে দেখাতে হবে না। হয়তো আনন্দে ব্যবসা তাদের জীবনের মন্ত্র। আমরা শিল্প সম্পর্কে কি জানেন!

আমি আপনাকে হ্যাংিং আম সম্পর্কে বলার না যদি এই পর্যালোচনা অসম্পূর্ণ হতে হবে। ঠিক কি ঘটেছে যে চারজন মানুষ তাদের জীবনের জন্য দৌড়চ্ছে এবং একটি জঙ্গলে প্রবেশ করে। হঠাৎ তাদের মধ্যে একজন আমটি খায় এবং এটি খেতে সিদ্ধান্ত নেয়। ভূত অপেক্ষা করতে পারেন

তাদের একজনের একটি কামড় লাগে এবং পরবর্তী ব্যক্তির সাথে কথা বলার শুরু হয়। আমি এখনো বুঝতে পারছি না যে তিনি কেন তার আমায় দাঁত পরে আঙ্গুল দিয়ে বামে রেখেছিলেন। আম সেখানে থাকে এবং কিছুক্ষণ পরে তাদের দিকে তাকিয়ে থাকে। আমাকে বিশ্বাস করুন, সাম্প্রতিক সময়ে আপনি এত কিছু দেখতে পাচ্ছেন না। আমি বুঝতে পেরেছিলাম যে এটি মাত্র ১৫ মিনিটেই আছে।

পেইচিংয়ের মাধ্যমে কথোপকথন শোনাতে প্ল্যান্যাথেট সম্পাদন থেকে, তেরা ইন্টিজার আপনাকে অনেক স্তরে উপভোগ করতে পারে। শুধু বন্ধ করবেন না

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।