সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

সমুদ্রে কাছাকাছি প্রসেনজিৎ-ঋতুপর্ণা, ধরা দিলেন ‘দৃষ্টিকোণে’

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২০, ২০১৭ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: ‘প্রাক্তন’-এর পর ‘দৃষ্টিকোণ’-এ ফের একবার একসঙ্গে প্রসেনজিৎ-ঋতুপর্ণা। বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় জুটিকে দেখা যাহে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে। শুধু জুটি কেন, সিনেমার পর্দার বাইরেও একসময় তাঁদের রসায়ন বেশ চর্চিতই ছিল টালিগঞ্জে।

তারপর মাঝে অনেকগুলো বছর মুখোমুখি না হলেও ফের প্রাক্তনের সঙ্গে জুটি বেঁধেছেন ঋতু। সময় বদলেছে, তার সঙ্গে বদলেছে আরোও অনেক কিছুই। এবার ‘দৃষ্টিকোণে’ পুরীর সৈকতে জলকেলিতে মাতলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। কৌশিক গঙ্গোপাধ্যায় ও চূর্ণীর আগামী ছবি ‘দৃষ্টিকোণ’-এর শ্যুটিংয়ের ছবি সমুদ্রতীরে একসঙ্গে সেলফিও তুললেন এই জুটি। পুজো দিলেন পুরীর পুরুষোত্তম ধামে। শ্যুটিংয়ের সমস্ত ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে ‘প্রাক্তন’-এ একসঙ্গে এই জুটি কাজ করলেও আউটডোরে শ্যুটিং কিন্তু করেননি তাঁরা। সেক্ষেত্র দীর্ঘ ১৬ বছর পর কৌশিক গাঙ্গুলির এই ছবির জন্যই আউটডোরে গেলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। ফের একবার এক অপরের হাত ধরে একসঙ্গে ভেজা বালিতে পথ হাঁটলেন তাঁরা।

যদিও এই ছবিতে কিন্তু ঋতুপর্ণা নন, প্রসেনজিতের স্ত্রীর চরিত্রে দেখা যাবে পরিচালক কৌশিক গাঙ্গুলির স্ট্রী চূর্ণী গাঙ্গুলিকে।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।