সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সব রেকর্ড ভাঙ্গলেন ‘টাইগার জিন্দা হ্যায়

অনলাইন ভার্সন
জানুয়ারি ৯, ২০১৮ ১১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক:সালমান খান অভিনেতা চলচ্চিত্র ‘টাইগার জিন্দা হ্যায়’ প্রতিদিনের গতিতে বক্স অফিসে রোমিং করছেন। এই ছবিটি এখন পর্যন্ত অনেক রেকর্ড তৈরি করেছে এবং দিনটি তার নতুন রেকর্ডের সাথে এসেছে। ১৭ দিন আগে মুক্তিপ্রাপ্ত এই চলচ্চিত্রটি দেশ জুড়ে ৩০৯ কোটি রুপি ব্যবসা করেছে, অথচ এর রাজস্ব ১১৮ কোটি ছাড়িয়েছে। সালমান খান ৩০০ কোটি ক্লাবের যোগদান করে নিজের ছবি ‘সুলতান’ রেকর্ড ভাঙ্গলেন। ‘সুলতান’ পরে, এখন ‘টাইগার’ দুটি চলচ্চিত্রের রেকর্ড ভাঙ্গার জন্য প্রস্তুত ‘বাজরিঙ্গি ভাইজান’ এবং ‘পি কে’।

সালমান খান অভিনেতা ‘বাজরিঙ্গি ভাইজান (২০১৫)’ এর মোট সংগ্রহ ছিল ৪২২ কোটি টাকা। বক্স অফিসে ‘বাঘ’ চলছে এমন গতিতে খুব শীঘ্রই এটি ‘বাঙ্গালীর ভায়জান’, সালমান খানের সর্বোচ্চ উপার্জনকারী চলচ্চিত্রের রেকর্ড ভাঙবে। যদি ‘বাঘ’ সফলভাবে সফল হয়, তাহলে এটি হবে ভারতের সেরা চারটি চলচ্চিত্র।

সালমানের নিজের চলচ্চিত্রের পর আমির খানের চলচ্চিত্রের রেকর্ড ভাঙবে আমির খান অভিনেতা ফিল্ম ‘পি কে (২০১৪)’ এর মোট ব্যবসা ছিল ৩৩৭ কোটি টাকা। সালমান খানের চলচ্চিত্র ‘টাইগার’ শীঘ্রই রেকর্ডটি অতিক্রম করতে প্রস্তুত, দেশটির তৃতীয় সর্বোচ্চ নেট সংগ্রহ মুভি।

এটি জানা যায় যে ‘বাঘের জীবন্ত’ সালমান খান এর তৃতীয় ধরনের ছবি, যার ৩০০ কোটি বেশি ব্যবসা ব্যবসা আছে। ‘বাঘ’ এর আগে ‘সুলতান’ এবং ‘বাজরিঙ্গি ভাইজান’ এই কৃতিত্ব দেখিয়েছেন।

প্রথম ২ দিন, নিজেকে বলুন, “টাইগার জীবিত ‘১০০ মিলিয়ন রুপি, ৭ দিন ৩০০ মিলিয়ন, ২৫০ মিলিয়ন এবং ১৬ তম দিন, ১০ দিন, ১৫০ মিলিয়ন, ২০০ মিলিয়ন চারদিনের ৫০ মিলিয়ন ৩ দিন। চিত্রে চিত্রে আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিটি ২০১২ সালে ‘এক থা টাইগার’ এর একটি উপন্যাস। এক থা টাইগারের মোট বাজেট ৭৫ কোটি টাকা সেখানে ছিল অন্য দিকে, সালমান খান এর ‘টাইগার জিন্দে হায়’ মোট বাজেটের প্রায় ১৫০ কোটি টাকা।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।