ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

শাহরুখ খান ফেরত যব হ্যারি মেট সেজাল ব্যর্থতার পরিবেশকদের

admin
ডিসেম্বর ১১, ২০১৭ ৪:৪৭ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: তার চলচ্চিত্র জাব হ্যারি মেট সেজাল বক্স অফিসে ফ্লোড হয়ে গেলে, চলচ্চিত্রের প্রযোজক ও অভিনেতা শাহরুখ খান ডিস্ট্রিবিউটরদের উদ্ধারের জন্য এসেছেন। রিপোর্ট অনুযায়ী, শাহরুখ খান তার সর্বশেষ চলচ্চিত্র জাব হ্যারি মেট সেজালের বেশ কয়েকটি ডিস্ট্রিবিউটর ফেরত দিয়েছেন, যা থিয়েটারে ভাল কাজ করতে ব্যর্থ হয়েছে।

বলিউড হুমায়া’র একটি প্রতিবেদন অনুযায়ী, শাহরুখকে এনএইচ স্টুডিওজের ক্ষতির 15% ক্ষতিপূরণ দিয়েছে, যা দেশের 80 কোটি রুপিতে এই চলচ্চিত্রটি বিতরণ করার অধিকার কিনেছে। অন্য ডিস্ট্রিবিউটরদের ফেরত দেওয়া হয় 30% ক্ষতির পরে প্রতিটি অ্যাকাউন্ট আলাদাভাবে পরীক্ষা এবং অভিনেতা দলের দ্বারা বিশ্লেষণ।

“… জব হ্যারি মেজর শেজাল যখন দুর্ঘটনা শুরু করেন, তখন বিতর্ককারীরা শাহরুখ খানকে এসওএস বার্তা পাঠায়, সালমানের পদক্ষেপ অনুসরণ করার জন্য তাকে জিজ্ঞেস করে। শাহরুখ খান এনএইচ স্টুডিওজ, স্যাটেলাইট, মিউজিক এবং ডিজিটাল অধিকারের সমস্ত ভারত অধিকারের প্রাক-বিক্রয় থেকে ভাল মুনাফা করেছেন পরেরবারের মতো ক্ষতির জন্য ফেরত পাঠানোর জন্য। “

যব হ্যারি মেট সেজাল, যা ইমতিয়াজ আলীর পরিচালিত ছিল এবং আনুশকা শর্মাও অভিনয় করেছিলেন, তিনি কমপক্ষে 100 কোটি টাকা উপার্জন করতে চেয়েছিলেন কিন্তু ৬৪.৩৩ কোটি টাকার কম উপার্জন করতে পারতেন। এটি সমালোচক এবং শ্রোতাদের দ্বারা সুরক্ষিত ছিল এবং খারাপ পর্যালোচনাগুলি সোশ্যাল মিডিয়ার উপর দ্রুত ভ্রমণ করেছিল, যা অব্যবহৃত সংগ্রহের দিকে অগ্রসর হয়েছিল। শাহরুখ তার চলচ্চিত্রে অস্কার, পহেলা এবং দিলওয়ালে এর আগে ফেরত পাঠায়।

শাহরুখকে পহেলীর পরিবেশকদের কাছে টাকা ফেরত দিয়েছে
সম্প্রতি, অভিনেতা সালমান খানও ডিস্ট্রিবিউটর ফেরত দিয়েছিলেন যখন তার চলচ্চিত্র টুবলাইটাইট ব্যর্থ হয়েছিল
খবর ২৪ ঘণ্টা.কম/ রখা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।