সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৭ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শাড়ির চেয়ে হট প্যান্টসেই বেশি স্বচ্ছন্দ ঈশা

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ৭, ২০১৮ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: বড়পর্দায় ডেবিউ করেই সাড়া ফেলে দিয়েছেন ছোটপর্দার ‘লবঙ্গ’। গত বছরের সবচেয়ে আলোচিত বাংলা ছবির নায়িকা ঈশা সাহা-কে এখন সারা বাংলা শাওন বলেই ডাকতে ভালবাসে। নিঃসন্দেহে শাওন একটি কাল্ট চরিত্র কারণ তার ক্রাইসিসটাই বাংলা ছবির দর্শকের কাছে নতুন ছিল। পাশাপাশি খুব কঠিন ছিল এমন একটি চরিত্রের চিত্রায়ণ। অথচ ছবিতে ঈশাকে দেখে মনেই হয় না যে তিনি অভিনয় করছেন।

পোশাক: অঙ্কিতা বন্দ্যোপাধ্যায়

তবে তার চেয়েও বড় কৃতিত্ব হয়তো ‘লবঙ্গ’ চরিত্রে রূপদান। সেটাই ছিল ঈশার জীবনের প্রথম অভিনয়। মাস কয়েক আগে এবেলা ওয়েবসাইটের সঙ্গে বিশেষ আড্ডা সেশনে তিনি জানিয়েছিলেন যে টেলিভিশনে ডেবিউ করার আগে তিনি কখনও কোথাও অভিনয় করেননি। কিন্তু আইনের স্নাতক এই সুন্দরীকে ‘ঝাঁঝ লবঙ্গ ফুল’ ধারাবাহিকে দেখে একবারের জন্যেও মনে হয়নি সে কথা।

বাস্তবে যাঁরা ঈশাকে দেখেছেন, একমাত্র তাঁদের পক্ষেই বোঝা সম্ভব, ‘লবঙ্গ’ হোক বা ‘শাওন’— চরিত্রের প্রয়োজনে নিজেকে কীভাবে ভাঙতে পারেন ঈশা। এবং পুরোটাই অত্যন্ত সহজাতভাবে করেন, আরোপিত মনে হয় না কখনও। তাই ঈশা যে কখনও হট প্যান্টস পরতে পারেন, সেটা ভাবতেই পারেন না বহু দর্শক।

‘‘আমি তো হট প্যান্টস পরতাম বরাবরই কিন্তু কেউ আমাকে কখনও দেখেনি কারণ আমার ছবি তুলতে একদম ভাল লাগে না। তাই আমার হট প্যান্টস পরা ছবিও ওঠেনি আগে,’’ এবেলা ওয়েবসাইটের সঙ্গে একান্ত আড্ডায় কথা বলছিলেন সম্প্রতি তোলা কিছু ছবি নিয়ে, ‘‘এমনিই একটা ফোটোশ্যুটের কথা ভাবছিলাম ক’দিন ধরে। পোর্টফোলিও নয়, ফ্যাশন শ্যুট নয়, জাস্ট মজা। আমার তো প্রোমোশনের প্রায় সব ছবিতেই শাড়ি। তাই ভাবলাম যে ধরনের পোশাক নিয়মিত পড়ি, তেমন পোশাকে একটু ছবি তোলা যাক।’’

পোশাক: অতরা বাই বরিষা কউর

পোশাক: আরবান পটাকা

ইকো পার্কের জাপানি রেস্তোরাঁ ‘জাপানিজ ফরেস্ট’ এবং তার সংলগ্ন বাগানে হল ফোটোশ্যুট। ছবি তুললেন সুদীপ্ত চন্দ। মেকআপ ও হেয়ারস্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন সুরজিৎ সরকার। স্টাইলিং করলেন অঙ্কিতা বন্দ্যোপাধ্যায়। হট প্যান্টসে এবং আরবান ফিউশন ওয়্যারে যে ঈশাকে কতটা সুন্দর লাগে, সেটা এই ছবিগুলি না দেখলে বোঝাই যেত না।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।