সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী মেডিকেল কলেজে প্রথমবর্ষের  ক্লাস উদ্বোধন

omor faruk
জানুয়ারি ১০, ২০১৮ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী মেডিকেল কলেজের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ এমবিবিএস কোর্সে ভর্তিকৃত শিক্ষার্থীদের পরিচিতি অনুষ্ঠান ও উদ্বোধনী ক্লাস বুধবার সকাল ১০টায় অধ্যাপক ডা. কায়ছার রহমান চৌধুরী অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মাসুম হাবিব। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মো. মহিবুল হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আনোয়ার হাবিব। অনুষ্ঠানে রাজশাহী মেডিকেল কলেজে চিকিৎসক কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 

সভায় ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ এমবিবিএস কোর্সে ভর্তিকৃত শিক্ষার্থীদের অভিনন্দন এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়। রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মাসুম হাবিব শিক্ষার্থীদের লেখাপড়ায় অধিকতর মনযোগী হওয়ার এবং আর্তমানবতার সেবায় নিজেদের নিয়োজিত করার উপর গুরুত্বারোপ করে বলেন, ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ এমবিবিএস কোর্সে ভর্তিকৃত শিক্ষার্থীদের যাবতীয় কার্যক্রম রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীনে পরিচালিত হবে। তাই নবাগতদের জন্য এ এক নবদিগন্তের সূচনা হলো। আশা করা যায় মেডিকেল বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল কলেজ সমূহের কার্যক্রমে গতিশীলতা আসবে। পরে রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ নবাগত শিক্ষার্থীদের শপথ পাঠ করান। শিক্ষার্থীগণ

 

রাজশাহী মেডিকেল কলেজের সকল প্রকার প্রচলিত আইন কানুন, শৃঙ্খলা বিধিসমুহ যথাযথ ভাবে মেনে চলার এবং শিক্ষার পরিবেশ বজায় রাখিতে সচেষ্ট থাকার শপথ করেন। এরপর তিনি বলেন ফেজ-১ এর অধীন শিক্ষার্থীদের ক্লাশ আজ থেকে যথানিয়মে চলতে থাকবে। বিশেষ অতিথি উপাধ্যক্ষ ডা. মো. মহিবুল হাসান শিক্ষার্থীদের জ্ঞান চর্চার পাশাপাশি নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার আহবান জানান। নবাগত শিক্ষার্থীদের পদচারণায় রাজশাহী মেডিকেল কলেজ নতুন সাজে সেজে উঠেছে। তাই নবাগত শিক্ষার্থী এবং তাঁদের অভিভাবকগণ আতিথিয়তায় সন্তোষ প্রকাশ করেন।

 

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।