ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

রাজপুতদের বীরগাথা তুলে ধরে তৈরি হচ্ছে পদ্মাবতীর দ্বিতীয় ট্রেলর

admin
ডিসেম্বর ২, ২০১৭ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: ‘পদ্মাবতী’ নিয়ে যাবতীয় বিতর্ক এড়াতে সিনেমার দ্বিতীয় ট্রেলার প্রকাশ করতে চলেছেন পরিচালক সঞ্জয়লীলা বনশালি। বলিউডের অন্দরে এমনটাই কানাঘুষো শোনা যাচ্ছে।

‘পদ্মাবতী’ নিয়ে যে বিতর্ক চলছে সেবিষয়ে কথা বলতে গত বৃহস্পতিবারই সিনেমার নির্দেশক সঞ্জয়লীলা বনশালিকে ডেকে পাঠায় সংসদীয় কমিটি। ডেকে পাঠানো হয় সেন্সর বোর্ডের প্রধান প্রসূন জোশিকেও। সেখানে বিতর্ক প্রসঙ্গে বনশালি বলেন, ‘পদ্মবতী’ নিয়ে নানান ধরনের রটনার জেরেই এই বিতর্ক তৈরি হয়েছে। রটানো হয়, আলাউদ্দিন খলজি নাকি স্বপ্নে রানি পদ্মিনীর সঙ্গে দেখা করেছেন। এমন দৃশ্যই রয়েছে সিনেমায়। আর এই খবরেই ক্ষোভে ফেটে পড়ে রাজপুত করণি সেনা।  বিক্ষোভের অংশগ্রহণ করে অন্যান্য সংগঠনও।

যদিও পরিচালক বনশালির কথায় সিনেমাটি কোনও ইতিহাস অবলম্বনে তৈরি হয়নি। সেটি তৈরি হয়েছে সুফি কবি মালিক মহম্মদ জায়সির কবিতা অবলম্বনে।

বনশালি জানান, সিনেমায় কোনও ভাবেই রাজপুতদের ভাবাবেগে আঘাত করা হয়নি। আর সম্ভাবত পদ্মাবতী নিয়ে রাজপুতদের ভুল ভাঙতেই ছবির দ্বিতীয় ট্রেলার প্রকাশ করতে চলেছেন নির্মাতা। যেখানে খলজিকে না দেখিয়ে রাজপুতদের গরিমাকেই বিশেষভাবে তুলে ধরা হবে বলে শোনা যাচ্ছে।

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।