সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

রাজনীতিতে রজনীকান্তের পদক্ষেপ: বলিউড তারকাদের স্বাগতম

অনলাইন ভার্সন
ডিসেম্বর ৩১, ২০১৭ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: তামিল সুপারস্টার রজনীকান্ত রবিবার বলেন যে তিনি একটি রাজনৈতিক দল গঠন করবেন যারা ‘আধ্যাত্মিক রাজনীতি’ করবে। রজনীকান্ত বলছেন যে আগামী নির্বাচনে রাজ্যের সমস্ত ২৩৪ টি আসন থেকে দলটি নির্বাচন করবে। রাজনীতিতে রজনীকান্তের পদক্ষেপের ঘোষণার পর, বলিউড তারকা তার সফল ভবিষ্যতের জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছেন। অমিতাভ বচ্চন, কমল হাসান, অনুপম খের তামিল সুপারস্টারের সফল ভবিষ্যত কামনা করেন। রজনীকান্তের ঘনিষ্ঠ বন্ধু অমিতাভ টুইট করে বলেন, “আমার প্রিয় বন্ধু, আমার সহকর্মী ও সহানুভূতিশীল চিন্তাশীল ব্যক্তি রজনীকান্ত রাজনীতিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আমি তার সাফল্যের জন্য সব চেয়ে ভাল কিছু চাই।”
কামাল বলেন স্বাগত রজনীকান্ত এম্বেড, “ভাই রজনীকান্ত সামাজিক উদ্বেগ ও রাজনীতিতে প্রবেশ তবেই। স্বাগতম।”

রজনীকান্ত প্রতিশ্রুতি দেন, ‘… তাই তিন বছরের মধ্যে পদত্যাগ করবেন’: ১০ বিশেষ পয়েন্ট
কবির বেদী বলেন, “তামিলনাড়ু, তাদের বিরাট সাফল্য মহান অভিনেতা ইচ্ছাকে রাজনৈতিক ব্যবস্থার শোধক জন্য বড় আশা।”
২০১৭ সালের শেষ দিনে অভিনেতা অনুপম খের এটিকে “বছরের সর্ববৃহৎ সংবাদকর্মী” বলে অভিহিত করেছেন। তারা বলেন, “রজনীকান্ত রাজনীতিতে আসেন।”
দ্য মুখ্যমন্ত্রী ভোলাসরাও দেশমুখের ছেলে রতিশ দেশমুখ, এই খবর নিয়েও উত্তেজিত। তিনি বললেন, “তিনি তার শিল্পকলায় তার হৃদয় ও আত্মা দিয়েছেন এবং যারা অভিনেতা ভালবেসেছি। আমি নিশ্চিত করুন যে আপনি সমানভাবে তাদের উদ্দেশ্য প্রেম পাবেন আছি যখন তিনি তাঁর রাজনৈতিক পদক্ষেপ ঘোষণা করব। আমি তোমার ইচ্ছা । ”

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।