ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

ম্যান সিটির টানা ১৪ জয়ের রেকর্ড

admin
ডিসেম্বর ১১, ২০১৭ ১০:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

রয়েল খান স্পোর্টস ডেস্ক: দুর্দান্ত ফর্মে আছে ম্যানচেস্টার সিটি। রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে স্বাগতিকদের বিপক্ষে ২-১ গোলে জয় তুলে নিয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা পেপ গুয়ার্দিওলার দল। আর এরই মধ্য দিয়ে প্রিমিয়ার লিগ যুগে এক মৌসুমে টানা ১৪ ম্যাচ জিতে নতুন রেকর্ড গড়লো সিটি।

ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের শুরু থেকেই দারুণ ছন্দে ছিল সফরকারীরা। তারই ধারাবাহকতায় ম্যাচের ৪৩তম মিনিটে গোলের দেখা পায় ম্যান সিটি। কেভিন ডি ব্রুইনের কর্নারে বল প্রতিপক্ষের খেলোয়াড়ের গায়ে লেগে পেয়ে যান দাভিদ সিলভা। আর তাতেই সহজ এক গোল তুলে নেন স্পেনের এই মিডফিল্ডার।

এরপর ইংলিশ ডিফেন্ডার ফাবিয়ান ডেলফ বল বিপদমুক্ত করতে ভুল করলে ডি-বক্সে বল পেয়ে কোনাকুনি শটে সমতা ফেরান তরুণ ফরোয়ার্ড মার্কাস র‌্যাশফোর্ড।

দ্বিতীয়ার্ধের নবম মিনিটে বাঁ-দিক থেকে ডি ব্রুইনের ক্রস ফেরাতে রোমেলু লুকাকুর নেওয়া শট ক্রিস স্মলিংয়ের গায়ে লাগলে গোলমুখে বল পেয়ে যান নিকোলাস ওতামেন্দি। আর তাতে গোল করতে ভুল করেননি আর্জেন্টাইন এই ডিফেন্ডার।

এদিকে প্রিমিয়ার লিগে এক মৌসুমে এটি ম্যান সিটির টানা ১৪তম জয়।
আর ম্যাচ জিতে নতুন রেকর্ড গড়লো ক্লাবটি।

২০০১-০২ মৌসুমে টানা ১৩ জয়ে রেকর্ডটি গড়েছিল আর্সেনাল আর গত মৌসুমে সেটা স্পর্শ করে চেলসি। গত সপ্তাহে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে হারিয়ে গুয়ার্দিওলার দলও তা স্পর্শ করে। এবার নতুন রেকর্ড গড়ল লিগে এখনও অপরাজিত দলটি।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।