ঢাকাবুধবার , ১৩ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

মাদার তেরেসা স্মারক পুরস্কার পেলেন প্রিয়াঙ্কা

admin
ডিসেম্বর ১৩, ২০১৭ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া, যারা উদ্বাস্তুদের অধিকারের জন্য লড়াই করার এবং ইউনিসেফ গুডভিল অ্যাম্বাসেডর হিসেবে বাস্তুচ্যুত ব্যক্তিদের নিয়ে লড়াই করেছে, তাদের সামাজিক ন্যায়বিচারের জন্য মাদার তেরেসা মেমোরিয়াল অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

প্রিয়াঙ্কাকে হরমিনি ফাউন্ডেশন কর্তৃক তার সামাজিক দায়বদ্ধতা ও সমর্থন প্রদানের জন্য পুরস্কার প্রদানের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। তার মা মধু চোপড়া তার পক্ষ থেকে এখানে সম্মানের সংগৃহীত।

“আমি নম্রভাবে তার পক্ষে এই পুরস্কারটি গ্রহণ করি। একটি মা হিসাবে, আমি অত্যন্ত সহানুভূতিশীল এবং তার উপর এত উদারতা আছে একটি সন্তানের আছে অত্যন্ত গর্বিত। তিনি আরো আপনি দেয় আরো একটি উদাহরণ উদাহরণস্বরূপ, আপনি পেতে আরো।
ইউনিসেফের শুভেচ্ছাদূত রাষ্ট্রদূত প্রিয়াঙ্কা চোপড়া, সেপ্টেম্বর ২০১৭ সালের সেপ্টেম্বরে জর্ডানের অ্যামমানের ইউনিসেফের মাকানিকে কেন্দ্র করে সিরিয়ার একজন নারী এবং তার সন্তান। (এপি)

“এমনকি একটি শিশু হিসাবে, তিনি মাদার তেরেসা দ্বারা প্রভাবিত ছিল এবং Bareilly মধ্যে প্রেম আবাস সাহায্য করা হয়েছে,” মধু একটি বিবৃতিতে বলেন।

প্রিয়াঙ্কার সঙ্গে উত্পাদন ব্যানার প্রজাপতি প্যাবেল উৎপাদনকারীর মালিকানাধারী মধু যোগ করেছেন: “আমি নিশ্চিত যে প্রিয়াঙ্কা তার প্রচেষ্টাকে ফাউন্ডেশন কর্তৃক স্বীকৃত করা হয়েছে যে, দরিদ্রদের সাহায্য করার জন্য এবং দরিদ্রদের জন্য তহবিল সংগ্রহের জন্য সাহায্য করার ব্যাপারে বিশ্বাসী। । ”

প্রিয়াঙ্কা বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে এবং শীঘ্রই মুম্বাই যাওয়ার জন্য উড়ন্ত হবে।

খবর ২৪ ঘণ্টা.কম/ রখা


বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।