ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মহাদেবপুরে বাসে আগুন দেওয়ার ঘটনায় আটক ৩

খবর২৪ঘন্টা ডেস্ক
নভেম্বর ২৮, ২০২৩ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর মহাদেবপুরে মধ্যরাতে বাসে অগ্নিসংযোগের ঘটনায় থানায় মামলা দায়ের হলে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোমবার রাতে ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো: সদর ইউনিয়ন যুবদলের সক্রিয় সদস্য ফাজিলপুর সানাপাড়া গ্রামের মৃত মফেজ উদ্দিনের ছেলে তোজাম্মেল হক বাবু, উত্তরগ্রাম ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক বামনছাতা গ্রামের আব্দুল জব্বারের ছেলে মেহেদী হাসান রুবেল, হাতুড় ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সোনাকুড়ি গ্রামের রইচ উদ্দিনের ছেলে আনতাজ আলী। উল্লেখ্য গত রোববার রাত সাড়ে ১১ টার দিকে বাসষ্ট্যান্ড এলাকায় রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা একটি বাসে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় বাসটির মালিক উপজেলা সদরের মধ্যবাজার এলাকার বাসিন্দা মৃত মনির উদ্দিনের ছেলে হামিদুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা ৪০ থেকে ৫০ জনকে আসামী করে সোমবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের করে। ওইদিন রাতেই এ অগ্নিসংযোগের ঘটনার সাথে জড়িতদের শনাক্ত ও গ্রেফতার অভিযানে নামে পুলিশ।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাসে অগ্নিসংযোগের ঘটনায় থানায় নাশকতার মামলা হলে ওই মামলায় উপরোক্ত আসামীদের গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।