সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

‘মণিকর্ণিকা’ কঙ্গনাকে দেবীর সঙ্গে তুলনা করলেন যিশু

অনলাইন ভার্সন
জানুয়ারি ১৭, ২০১৮ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: বলিউডে তাঁর অভিনয়ের কদর রয়েছে। তবে এর বাইরে খুব একটা সুনাম নেই কঙ্গনা রানাউতের। ‘প্রাক্তন প্রেমিক’ হৃতিক রোশনের সঙ্গে ঝামেলা তো রয়েছেই, করণ জোহর ক্যাম্পের সঙ্গেও আবার ‘নেপোটিজম’ নিয়ে কাজিয়া বাধিয়ে বসে রয়েছেন বলিউডের ‘ক্যুইন’। কাজ বাদে নিজের সহকর্মীদের সঙ্গে আড্ডা কিংবা পার্টিতে শামিল হতেও খুব একটা দেখা যায় না তাঁকে। এমন নায়িকার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল? প্রশ্নের উত্তরে কিন্তু একটু অন্যরকম কথা শোনা গেল যিশু সেনগুপ্তর মুখে।

এই ক’দিন আগেই ‘মণিকর্ণিকা’র সেটে কাছ থেকে দেখেছেন নায়িকাকে। তাঁর সঙ্গে ফ্রেম শেয়ার করেছেন। ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের স্বামী অর্থাৎ গঙ্গাধর রাওয়ের চরিত্রে রয়েছেন তিনি। কেমন ছিল সে অভিজ্ঞতা? জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক কৃষের সঙ্গে কাজ করে দারুণ খুশি বাঙালি অভিনেতা। আর কঙ্গনাকে দেবীর সঙ্গে তুলনা করেছেন তিনি। যিশুর কথায়, ফ্লোরে কঙ্গনার মতো নম্র-ভদ্র মানুষ আর দ্বিতীয়টি নেই। সকলের সঙ্গে মিলেমিশে কাজ করেন নায়িকা। কাজের ক্ষেত্রেও দারুণ সিরিয়াস অভিনেত্রী।

ছবিতে নিজের লুক নিয়েও এক্সসাইটেড যিশু। প্রত্যেকটি চরিত্রের সাজসজ্জা দেখছেন প্রখ্যাত ডিজাইনার নীতা লুল্লা। ইতিমধ্যেই শুটিংয়ের কিছু ছবি প্রকাশ্যে এসেছে। আর তা দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। যিশুর কথায়, তাঁর লুকও অনবদ্য। বহু ছবিতে ঐতিহাসিক চরিত্রের লুক দেখেছেন তিনি। কিন্তু এ ছবির লুক নাকি একেবারেই আলাদা হতে চলেছে।

107901

প্রথম পর্বের শুটিং শেষ। এর মধ্যেই আবার কলকাতায় চলে এসেছেন যিশু। সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’তে দেখা যাবে তাঁকে। ফের ‘মণিকর্ণিকা’র দ্বিতীয় পর্বের শুটিং শুরু হবে। আর তা হবে বিকানেরে। শেষবার ‘পিকু’তে দীপিকার বিপরীতে দেখা গিয়েছিল যিশুকে। সে ছবি সুপারহিট। এবার ‘মণিকর্ণিকা‘-র ক্ষেত্রেও তেমনটাই আশা করছেন তিনি।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।