ঢাকামঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

বড়াইগ্রামে মাংস বিক্রিকে কেন্দ্র করে প্রতিপক্ষের ওপর ইউপি’সদস্যের ছুরিকাঘাত

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
সেপ্টেম্বর ২০, ২০২২ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

নাটোরের বড়াইগ্রামে মাংস বিক্রিকে কেন্দ্র করে মোরশেদ(৪৫) নামের এক মাংশ ব্যবসায়ীর ওপর স্থানীয় ইউপি সদস্যের ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে।

আহত অবস্থায় ব্যবসায়ীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের সৈয়দ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত মোরশেদ গোপালপুর মধ্যপাড়া গ্রামের মোফাজ্জ্বলের ছেলে।
স্থানীয় সূত্রে জানায়,সৈয়দমোড়ে গোপালপুর ইউনিয়নের ১নং ইউপি সদস্য মাঝে মধ্যে গরুর মাংশ বিক্রি করতেন।সোমবার বিকালে ইউসু ও তার সহযোগি মোরশেদ খাসি জবাই করেন। এসময় দোকান বসানো এবং মাংস বিক্রি নিয়ে ইউপি সদস্য আবুল কালাম ও ইউসু’র মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে ইউসুকে মদ্যপ অবস্থায় চর থাপ্পর মারেন ওই ইউপি সদস্য। এসময় মোরশেদ তাদের বাকবিতন্ডার প্রতিবাদ করতে এগিয়ে আসলে তার পেটে লাথি মেরে পরে ছুরিকাঘাত করেন ইউপি সদস্য।

পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ইউপি সদস্য।

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আবু সিদ্দিক জানান, ঘটনা শুনেছি তবে লিখিত অভিযোগ পাই নি।তদন্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।