ঢাকাবুধবার , ১৩ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

বিরাট, আনুশকা বিয়ে অভিনন্দন, কিন্তু কজোল ‘ভাইরাস্কা’ পছন্দ করেন না

admin
ডিসেম্বর ১৩, ২০১৭ ১০:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং আনুশকা শর্মা বিয়ের সংবাদ সোমবার সন্ধ্যায় সংবাদমাধ্যমের কাছে এসে পৌঁছায়, এই দম্পতি দম্পতিকে অভিনন্দন জানান। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, বরুণ ধাওয়ান, করণ জোহর, প্রিয়াঙ্কা চোপড়া, সোশ্যাল মিডিয়ায় বিরাট ও আনুশকাকে অভিনন্দন জানান শিল্পের অনেক মানুষ। কিন্তু বলিউডের বিখ্যাত অভিনেত্রী কজোল ‘ভাইরাস’ পছন্দ করেন না। না, কজোল এই দম্পতির সাথে কোন সমস্যা নেই, কিন্তু তিনি এই দম্পতির জন্য অনেক শুভেচ্ছা দিয়েছেন। কিন্তু কজোল আনুশকার পছন্দ করেন না এবং ভক্তদের জন্য মনোনীত নাম ছিল ‘ভাইরাস্কা’।

কজোল কয়েক ঘণ্টা আগে তাদের উভয়কে অভিনন্দন জানান এবং লিখেছেন, “বেস্ট অফ লাকি বিরাট কোহলি ও অনুশকা শর্মা শুভ শুভেচ্ছা কিন্তু আমি ‘ভিরুস্কা’ এর পরিবর্তে আপনার উভয়ের প্রকৃত নামকে ভালোবাসি যাইহোক, আমি আশা করি আপনি উভয়ের প্রকৃত জোড়া দেখতে খুব সুন্দর। ”

বিরাট ও আনুশকা তাদের অনুরাগী প্রেমিকাদের ‘ভাইরাস’ নামে অভিহিত করেছে, যার মধ্যে বিরাট ও অনুশকা নামগুলি যোগ করা হয়েছে। শুধু এই দুটি নয়, কিন্তু অনেকগুলি জোড়া সোশাল মিডিয়ায় যেমন নাম দেওয়া হয়েছে। ইতালি Borgo Finocchieto রিসোর্ট এ সোমবার বিয়ে দম্পতি। এই রাজকীয় বিবাহে শুধুমাত্র পরিবারের সদস্যদের এবং ঘনিষ্ঠ বন্ধু জড়িত ছিল। বিয়ের পর, বিরাট ও আনুশকা সামাজিক মিডিয়াতে বিবাহের প্রতিটি ছবি একত্রে ভাগ করে নিয়েছে, “আজ আমরা একে অপরকে ভালোবাসার জন্য চিরদিনের জন্য হারাতে প্রতিজ্ঞা করেছি।”

চলুন শুরু করা যাক আনুশকা এবং বিরাট এর রয়লে বিবাহ ইতালি Borgo Finocchieto রিসোর্ট মধ্যে হয়। এই রিসোর্ট মিলান এর মিলান এর শহর কাছাকাছি অবস্থতি। র্ফোবসরে মুক্তি তালিকা অনুযায়ী, বিবাহের জন্য বশ্বিরে র্শীষ ২০ টি রিসোর্টের মধ্যে Borgo  Finochito Resort অর্ন্তভুক্ত করা হয়ছে। র্ফোবসরে তালিকাতে, রির্টোরেশনের ক্ষেত্রে বশ্বিজুড়ে Borgo  Finochito Resort দ্বিতীয়। বিবাহের, নির্বাচনী Mehmnon নামক করা হয়েছে কারণ এটি  অবলম্বন মধ্যে মাত্র ২২ কক্ষ আছে, সেখানে এক সময় কেবলমাত্র ৪৪ জন থাকতে পারেন।

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।