ঢাকাবুধবার , ১৩ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

বিরাট -আনুশকা পর,ভক্তরা সালমান-ক্যাটরিনা বিয়ে দেখতে করতে চান!

admin
ডিসেম্বর ১৩, ২০১৭ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্কবলিউডের অভিনেত্রী আনুশকা শর্মা এবং ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ২০১১ সালের ১১ ডিসেম্বর, ২০১৭ তারিখে বিয়ে করেছেন এবং তাদের ‘সহজেই বছরের বিয়ের’ হিসেবে ব্র্যান্ডেড করা যায়। দম্পতি টাস্কিনি, ইতালি এর চমত্কার অবস্থান পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে আঘাত পেয়েছিলাম।

এখন, সংবাদ ছড়িয়ে পড়লে এবং সোয়ামি মিডিয়াতে তাদের বিয়ের ঘোষণা দেওয়ার পর, অভিনেতা এবং সেলিব্রিটি অভিনন্দন পোস্টের সাথে টাইমলাইনে বন্যার সঙ্গে প্রতিক্রিয়া দেখায়। উন্মাদ Instagrammers থেকে উন্মাদ টুইটারীয় থেকে – সব সামাজিক মিডিয়া thronged এবং দম্পতি কামনা।

ক্যাটরিনা কাইফের কণ্ঠে এক কবি এবং কন্যা কন্যা তিনি তার Instagram থেকে গ্রহণ এবং একটি সুখী কখনও পরে Virushka অভিবাদন। ক্যাটের একটি সুন্দর ছবি পোস্ট করেছেন এবং এটি শিরোনাম দিয়েছেন: “আপনি উভয়কেই অভিনন্দন জানাবেন @ উনক্কশমরা @ virat.kohli আপনি উভয়কেই ভালোবাসবেন। আনুশকা তোমাকে সুন্দর দেখাচ্ছে। এই নতুন যাত্রা শুরুতে বিশ্বের সব সুখ কামনা। ”

 

এখন, যেমনটা আপনি Virat এবং Anushka এর চমত্কার ছবিতে সম্পূর্ণভাবে আকৃষ্ট হয়েছেন, ক্যাটরিনা বিয়ে করতে চান ভক্তদের মন্তব্য দেখুন। হ্যাঁ! কিছু কিছু Instagrammers এখন প্রস্তাবিত এটি Kat এর জন্য আঘাত পেতে সময় এবং অন্যদের এমনকি তাকে অন্য একসঙ্গে সালমান খান ছাড়া অন্য একসঙ্গে ফিরে পেতে বলে।

খবর ২৪ ঘণ্টা.কম/ রখা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।