ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

বিগ বস বস ১১ হিনা, প্রিয়াঙ্ক, স্বপ্ন, আকাশ মুখোমুখি সালমান খানের ক্রোধ

admin
নভেম্বর ২৬, ২০১৭ ৯:১০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: শনিবার বিগব্লস ১১, সালমান খান এবং শো এর প্রতিযোগীদের জন্য একটি কঠিন দিন ছিল। গত এক সপ্তাহে প্রতিযোগিতার প্রতিযোগিতায় সংগীতের মুখোমুখি হয়েছিলেন – এবং আমরা সবাই জানি যে তারা কতটুকু – সালমানের অজানা কাজ ছিল তাদের দৃষ্টিভঙ্গি তৈরি করা। শাহবাগে ১১ নভেম্বর বিক্রম কাওর ওয়ারের ওপর কি কি প্রভাব পড়বে তা নিয়ে সালমানের নিশ্চয়তা চরম ফ্যাটের প্রাপ্য, যা সে অনুষ্ঠানের জন্য আতঙ্কের। তিনি চেষ্টা করেছিলেন এবং চেষ্টা করেছিলেন কিন্তু স্বপন চৌধুরী, আকাশ দুলালানি, হিনা খান এবং প্রিয়াঙ্ক শর্মাকে তাদের পথের ত্রুটি দেখতে পাইনি।

অভিনেতা শনিবার শনিবার বিকেলে কের ওয়ারের প্রযোজক পনেরশ শর্মা তিনি হোস্ট থেকে প্রশ্নের পাশাপাশি তার সহ-প্রতিযোগীদের কাছ থেকে অভিযোগের সম্মুখীন হন।

আলোচনার সময় সালমান সপ্না চৌধুরীকে “৩৩ স্যালা কা বৌদ্ধ” নামে একটি “কলকাতা” কল করার জন্য নিন্দা জানান। বলিউডের অভিনেতা বলিউড অভিনেত্রী আব্দুল কাদের মোল্লার ফাঁসির দণ্ড হিনা চুপচাপ অভিযোগ করে বলেন, “তিরি উমর ধল গাই হৈ, মঈ বন্ধি কে সাথ হাই রাহুঙ্গ”।

সালমান খানও বিগ ব্যাশের বাসভবন বা অঞ্চলের উপর ভিত্তি করে দলকে বিভক্ত করার প্রচেষ্টার উপর ঝাঁপিয়ে পড়েন। “আপনি কি লগ লগ ঔধধঃ, পাঞ্জাবি, এঁললধৎ, ভোপাল সে হুন, পাঞ্জাব সে হু, কি কার্তে জবযঃব ঐড়? এই ঘরে কি আবর্জনা চলছে? এটা কোথায় যাচ্ছে দেশ? অ্যাডলগ যুগ যুগ ধরে দেশকে পেছনে ফেলেছে, “একজন ভয়ানক সালমান বললেন।

এরপর তিনি প্রিয়াঙ্ক শর্মাকে কাটাঘরে ডেকে বলেন এবং তিনি হাউসমেটদের জন্য ভিলেন হতে পারেন না, তবে তিনি তার জন্য এক। অধিনায়কত্বের সময় প্রিয়াঙ্ক বলেছিলেন যে, শিলপ্পা অধিনায়কের ভূমিকার যোগ্য নয় কারণ সে “চর্বি এবং চারপাশে রান করতে পারে না”। সালমান প্রিয়াঙ্ককে তার মায়ের কাছে জিজ্ঞাসা করলেন, তার স্ত্রীকে চটকদার করার জন্য একজন মহিলাকে চিৎকার করে, যিনি বাড়তি গৃহকর্মী এবং আলী
তাই রান্নাঘর কর্তব্য অধিকাংশ সঞ্চালিত। তিনি সবাইকে শোনানোর জন্য এবং প্রতিক্রিয়া জানানোর জন্য হিনা খানকে নিন্দা জানান।

তিনি প্রিয়াঙ্ককে আরও বলেন, “আপনার ঋতু কি?” আরমান কোহলি এর চেহারা কি? দয়া করে ভুলে যাবেন না, আগামী সপ্তাহে!

সালমান খানও প্রিনঙ্কে হিনাকে বলেন, “আরে ওয়ু আউর্ট ভাই হও, কোনও সত্ত্ব, শিম্পা সিন্ধু, আর্শি খান” সন্দ জায়েস শরীর একদিন হয়েছে ৭০-৭০ জন্য, ৮০-৮০ কেজি রাখা হয়েছে। ”

সালমান হিনা বলেন, “আপিন লাহিই আপি জাগা হেন, আপনার কি কোন কথা আছে এবং আপনার কোন সমস্যা নেই?”

তবে সালমান শীঘ্রই জানালার বাইরে নারীবাদকে ছুঁড়ে দেন যখন তিনি বলেন, “আপনি একটি সাধারণ প্রতিক্রিয়া। আমি কি বলছি তা জানি না, কিন্তু আমি কি বলছি তা জানি না। ”

সালমান কথা বলা Housemtes ছিল থেকে একটি বিরতি নেন, তখন তারা ফিরে যুদ্ধ এবং Biskering পেয়েছেন। শিলপা ও হিনা প্রিয়াঙ্কের শরীরের শ্লীলতাহীন মন্তব্যের উপর একটি যুদ্ধে অংশ নেন। Priyank, হিনা পাশ সামনে venting, “সীমা ম্যান, এই বাড়িতে কিছুই হিনা কেন ব্যাখ্যা না হয়? আমার বিয়ের কারণ কি? ইনহি লোগো আমাকে দেখায় যে, আমার জীবনে কীভাবে এটি হয়েছে, আমি বুঝতে পেরেছিলাম। ”

হাউসমেটসের সাথে তার আলোচনায় ফিরে আসার পর সালমান তার অনুভূতির সাথে কথা বলেন “হিনা এই অনুষ্ঠান আপনার সম্পর্কে নয়!”

সালমান তখন আকাশ দুলালানি এবং পুণেশকে সুলতানী আকাশে ডেকেছিলেন। সালমান বললেন, “তুমি প্রথমে কাঁদছো,” আকাশ বলল, “কি কান্না? আমি কাজ করছি ” দীর্ঘ বিতরিত বিতর্কের পর, প্রীণঙ্ক এবং সালমান উভয়েই আকাশকে খুব অশালীন বক্তব্য দিয়েই কথা বলছিলেন।

আকাশ যখন তার ভাষায় কথা বলতে অস্বীকৃতি জানায়, তখন সালমান তাকে হতাশ করে ঘোষণা করেন এবং বাড়ির বাইরে ঝাঁপিয়ে পড়েন। এই সপ্তাহের জন্য নির্বাসনের ঘোষণার আগে বাড়ির এবং ভক্তদের অন্য দিন অপেক্ষা করতে হবে।

খবর ২৪ ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।