ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

বিগ বসের ১১: স্বপ্ন চৌধুরী খেলা থেকে বেরিয়ে এসেছেন, আরশির শিলপা

admin
নভেম্বর ২৬, ২০১৭ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: শনিবারের আলোচনার পর সালমান খান রবিবার বিগ বস বস ১১ সপ্তাহের কের ওয়ার খোলেন এবং শেষের দিকে অনুষ্ঠান থেকে সপ্ন চৌধুরীর প্রস্থান ঘোষণা করেন।

উন্নয়ন গুপ্ত এবং অশির খানের একটি বড় যুদ্ধ ছিল যখন অশির অভিযোগ করেছিল যে তার বন্ধুরা তাকে ডুবিয়েছে। যদিও তিনি উন্নয়নকে সম্বোধন করে রেখেছিলেন, তবুও তিনি শৈশব শিণ্ডের সাথে বিরক্ত ছিলেন, যাকে তিনি মা বলে ডাকতেন। “কেন আমি ক্যাপ্টেনির জন্য কোনো প্রতিদ্বন্দ্বী নই? শিলপ আমাকে সমর্থন করে না কেন? উন্নয়ন, মনে রাখবেন তিনি শীঘ্রই আপনার পরে হতে হবে। আপনি বলেছিলেন, আরশির চেয়ে গান্ধী আর গুরুত্বপূর্ণ। এই পদ্ধতিতে আমাকে তুলনা করবেন না। ”

বিতর্কের সময় আর্শি বললো, “তুমি কি ক্যামেরা কে লাই কর কর কেন?”, বিকেলে বিক্রমবাবু উত্তর দিলেন, “আপনি সর্বমোটেইজীয়ানকে কেবল কোন কর্ণ নেই” এবং আর্শি রুম থেকে বেরিয়ে আসেন। “গুপ্ত গুপ্ত! আমি তোমাকে দেখাবো ম্য ক্য হু। আমি আপনার জন্য সবকিছু করেছি, শিলপা আপনার বন্ধু নয়, “তিনি পরে বলেন।

অশিশি শিলপের বিরুদ্ধে রাগ করছিলো কারণ তিনি আকাশের পাশেই ছিলেন। “মা বুলা হায়, ইজতে রক্ষী হ্যায়। পুণেশ এবং আর গান্ধী কনে হঠা জোনে হ্যেন কে অকে, ইন্নি ভী বীজেসি ম্যাট করো, “আর্শি বলেন।

 

সপনার নাচ দেখার পর, রেমো প্রতিশ্রুতি দিয়েছিলেন যে সে তার সাথে শীঘ্রই কাজ করবে। তিনি আকাশ দুলালানি এর বিখ্যাত র্যাপ গানও রচনা করেন। যখন দৃশ্যটি সালমানের পর্যায়ে কাটানো হয়, তখন তিনি বলেন, “ইনকা কাব রুক্কা তোমরা (মারামারি) ওর কুন রোকগে? আপনি রইক্কা থেকেও কিছু দেখেন নিখোঁজ! চ্যালেন কর! ”

আরশির সাথে কথা বলার জন্য সালমান বলেন, “মা হ্যায় না, গসা থেকে হোগি হাই” ঘর আমার গরম হোগা দুনিয়া আমার মা থেকে জাগ্রা অসাধারণ কাজ কি না তাই। উজেকে বাগ বিগ হোস্টের হোস্ট। “এরপর তিনি ঠান্ডা চিকিৎসা শুরু করেন যেখানে প্রতিদ্বন্দ্বী দম্পতিদের মধ্যে ভাগ হয়ে যায়। সালমানের প্রতি দম্পতিকে জিজ্ঞাসা করা হবে এবং তার ঠোঁটে পানি ঢেলে দেওয়া হবে যদি তার উত্তর হ্যাঁ হয়ে থাকে। যদিও মহিলাদের খেলাটি উপভোগ করে, উন্নয়ন, পুণেশ এবং আকাশ জালালদের ধ্রুব ঠান্ডা পানির স্প্ল্যাশের ভঙ্গিটি ভঙ্গ করেছিল।

আকাশকে সালমানের কাছে ক্ষমা চেয়েছিলেন, তিনি বলেন, “বাট সমাজ আয়ে গাই না? ক্ষমা করার কোন প্রয়োজন নেই! ”

পরে, সালমান জ্যোইললিন, ডেজি এবং ববিয়ের সাথেও দুনিয়ায় হেসেনো মেলা (গুপ্ত) ঘুরে বেড়াতেন এবং মঞ্চে যোগ দেন। রেস ৩ দলটি লাট লগ গানি (রেস ২) -কে নাচিয়ে দিল।

অবশেষে, সপ্তাহের নির্মূলের জন্য সময় ছিল এবং শোনাকে শো থেকে ভোট দেওয়া হয়েছিল। তিনি বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর, বন্দী একটি ক্যামেরাকে বলেছিলেন যে সে সপ্নের নির্বাসন দিয়ে খুশি।

উন্নয়ন এবং প্রিয়াঙ্কের মধ্যে একটি প্রধান শৃঙ্খলা সঙ্গে শেষ পর্ব শেষ।

খবর ২৪ ঘণ্টা.কম/জন

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।