আজ বুধবার, ৩০শে অক্টোবর, ২০১৯ ইং, ১৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

‘বিগিল’ এর পাঁচ দিনে আয় ২০০ কোটি

খবর২ ৪ঘণ্টা,  ডেস্ক: বক্স অফিসে দুর্দান্ত শুরু তামিল সুপারস্টার বিজয়ের নতুন চলচ্চিত্র ‘বিগিল’-এর। চলতি বছরে মুক্তির দিনে সর্বোচ্চ আয় করা সিনেমা এটি। বক্স অফিস সূত্রমতে, প্রথম দিন এ ছবি সংগ্রহ করে ৫৫ কোটি রুপি। মাত্র তিন দিনে ছোঁয় ১৫০ কোটির ক্লাব। আর পাঁচ দিনে ঢুকল ২০০ কোটির ক্লাবে।

টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন জানিয়েছে, বিশ্বব্যাপী বক্স অফিসে ‘বিগিল’ সংগ্রহ করেছে ২০০ কোটি রুপি। প্রতিবেদনে আরো জানানো হয়েছে, ‘বিগিল’ নিয়ে হ্যাটট্রিক করলেন সুপারস্টার বিজয়; ‘মার্সাল’ ও ‘সরকার’-এর পর তৃতীয় ছবি হিসেবে ২০০ কোটির ক্লাবে ঢুকল ‘বিগিল’।

‘বিগিল’ ছবির বাজেটও বিপুল। এ ছবি নির্মাণে খরচ করা হয়েছে ১৮০ কোটি রুপি। সে হিসেবে শুরুটাও দারুণ। এর আগে বাণিজ্য বিশ্লেষকেরা বলেন, প্রথম সপ্তাহান্তে বক্স অফিসে এ ছবি আয় করবে ২০০ কোটি রুপি। সেই পূর্বাভাস সত্যি হলো।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে আরো জানায়, মিশ্র প্রতিক্রিয়া সত্ত্বেও বেশ বড় অঙ্কের সংগ্রহ করতে চলেছে ‘বিগিল’। যদিও আনুষ্ঠানিকভাবে এখনো সংখ্যা জানানো হয়নি; তবে একাধিক বাণিজ্য সূত্র নিশ্চিত করেছে, ‘বিগিল’ ২০০ কোটি রুপি সংগ্রহ করেছে।

‘থেরি’ ও ‘মার্সাল’-এর পর তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করলেন পরিচালক অ্যাটলি ও বিজয়। ছবিটি প্রযোজনা করেছে এজিএস এন্টারটেইনমেন্ট। গত শুক্রবার (২৫ অক্টোবর) বিশ্বব্যাপী চার হাজার প্রেক্ষাগৃহে এ ছবি মুক্তি পায়।

‘বিগিল’-এ দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন সুপারস্টার বিজয়। একটি চরিত্রে ফুটবল কোচের ভূমিকায় রয়েছেন। এ ছবির ফুটবল স্টেডিয়াম অংশের শুটিংয়ে ব্যয় করা হয়েছে ছয় কোটি রুপি। ছবিটির সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান। বিজয় ছাড়াও এতে অভিনয় করেছেন নয়নতারা, কাঠির, যোগী বাবু, জ্যাকি শ্রফ ও বিবেক।

খবর ২৪ঘণ্টা/ জেএন   


Download our Mobile Apps Today