ঢাকারবিবার , ৩ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

‘বাহুবলি ২’ রেকর্ড ভাঙবে রোবট ২ (ভিডিতে দেখুন)

admin
ডিসেম্বর ৩, ২০১৭ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নাজমুল ইসলাম জিম,বিনোদন ডেস্ক: সুপারস্টার অক্ষয় কুমার এর ‘২.0’ শেষ সময় মুক্তি নিয়ে রজনীকান্ত এবং অভিনেতা সাসপেন্স করা হয়। “২.0 সময়ে আগের গ্র্যান্ড সঙ্গীত চালু করা হয় কিন্তু কিছু সময় পরে, অক্ষয় তাঁর ছবির ‘Padman’ মুক্তির আন্দোলনের অগ্রগামী ছিলেন এবং ২৬ জানুয়ারি মুক্তি ঘোষণা, কিন্তু একই সময় ‘২.0’ এ রিলিজটি সাসপেন্স হিসাবে তৈরি করা হয়েছিল, কারণ প্রথম ‘২.0’ আগামী বছরের জানুয়ারী ২৬ তারিখে প্রকাশিত হওয়ার কারণে। যাইহোক, এখন চলচ্চিত্র নির্মাতা ফিল্ম এর নতুন রিলিজ তারিখ নিশ্চিত করেছেন।

ছবিটি আগামী বছরের এপ্রিল মাসে মুক্তি পাবে। ছবিটি আগামী বছরের ২৭ শে এপ্রিল মুক্তি পাবে। বলুন, এই বছর, ‘বাহুবলি ২’ এপ্রিল মাসে নিজেই মুক্তি পায়। যাইহোক, চলচ্চিত্র ২৪ এপ্রিল মুক্তি পায়, কিন্তু অভিনেতা এর “2.0” এখন ২৭ এপ্রিল মুক্তি করা হবে যাতে চলচ্চিত্র প্রকাশ্য মন প্রশ্ন যে কি নিজেই ইতিহাস আবার পুনরাবৃত্তি যাচ্ছে।

রজনীকান্ত এবং অক্ষয় এর ‘২.0’ বাজেটটি বেশ বড় এবং ভিএফএক্সটিও ছবিতে ব্যবহার করা হয়। একই সময়ে, ৩ডি ক্যামেরাটি চলচ্চিত্রের শুটিং করার জন্য ব্যবহার করা হয়েছে এবং সমগ্র শুটিংটি ৩ডি তে করা হয়েছে এমনকি চলচ্চিত্রের কিছু মুক্তিপ্রাপ্ত ভিডিও দেখার পরেও, ভক্তরা খুব উত্তেজিত এবং চলচ্চিত্রের মুক্তির অপেক্ষায় অপেক্ষা করছে।

খবর ২৪ ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।