সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বার্থ ডে বয় রাজকে ভুলে গেলেন তার ঘনিষ্ঠরা?

R khan
ফেব্রুয়ারি ২২, ২০১৮ ১০:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: আজ টলিউডের চকলেট বয়ের জন্মদিন৷ একের পর এক শুভেচ্ছা বার্তায় ভরছে রাজের ট্যুইটার বক্স। লিস্টে রয়েছে সহকর্মী থেকে ভক্তকূল। কিন্তু সেই তালিকা থেকে নিজেদের সরিয়ে রেখেছেন রাজ চক্রবর্তীর তিন নায়িকা৷ ঘুরিয়ে বলতে গেলে তিন প্রাক্তনী।

এতক্ষনে নিশ্চয় বুঝে গেছেন কাদের নিয়ে কথা হচ্ছে! একটা সময় যাঁদের সঙ্গে চুটিয়ে রোম্যান্স করেছেন পরিচালক। শ্যুটিংয়ের শুভ মহরত থেকে ছবির প্রিমিয়ারে যাঁরা ছিলেন রাজের ছায়াসঙ্গী। সেই পায়েল, মিমি এবং শুভশ্রী ভুলে গেলেন তাঁর আজকের দিনটি। মিস্টার চক্রবর্তীর জন্মদিনে নুসরত, প্রিয়াঙ্কা, শ্রাবন্তীর সহ টলিউডের প্রথম সারির অভিনেত্রীরা শুভেচ্ছা জানালেও সে জোয়ারে গা ভাসাননি পায়েল, মিমি, শুভশ্রী।

‘প্রেম আমার’ ছবি থেকেই পায়েলের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে রাজের৷ তার সঙ্গে সম্পর্কের ইতি হওয়ার রাজের সঙ্গে নাম জড়ায় মিমি৷ কিন্তু সেই সম্পর্কও টেকেনি বেশিদিন৷ ব্রেকআপের পর ঘনিষ্ঠতা বাড়ে শুভশ্রীর সঙ্গে৷ বিয়ে অবধিও পৌঁছে যায় সেই সম্পর্ক৷ কিন্তু তাও টিকল না বেশিদিন৷ ফলে বুঝতেই পারছেন তিন নায়িকার সঙ্গে রাজের সম্পর্ক আদায় কাঁচকলায়৷ যার জেরেই এই তিন সুন্দরী এখনও অবধি শুভেচ্ছা তাকে জানাননি৷

কিন্তু দিন তো এখানেই শেষ নয় হয়তো তারা ব্যস্ততার কারনেই এখনও শুভেচ্ছাবার্তা জানাতে পারেনি পরিচালক রাজকে৷ সময় গড়ানোর সঙ্গে দেখা যাক, মান ভাঙে কিনা কন্যাদের।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।