আজ শনিবার, ৩০শে মে, ২০২০ ইং, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বাগমারায় করোনা সংকট মোকাবেলায় আ’লীগের নিয়ন্ত্রণ কক্ষের উদ্বোধন

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় উপজেলা আ’লীগের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে খোলা হয়েছে কন্ট্রোল রুম। বুধবার সকালে আনুষ্ঠানিক ভাবে এই নিয়ন্ত্রণ কক্ষের উদ্বোধন করা হয়।

দেশব্যাপি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, উপজেলা আ’লীগের সভাপতি জননেতা ইঞ্জিনিয়ার এনামুল হকের ঐকান্তিক প্রচেষ্টায় সার্বক্ষণিক ভাবে সর্বস্তরের মানুষের যে কোন সহযোগিতায় কাজ করবে এই নিয়ন্ত্রণ কক্ষ।

উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে খোলা হয়েছে করোনা ভাইরাস সংক্রান্ত সচেতনতা ও নিয়ন্ত্রণ কক্ষ। নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্বরত ব্যক্তিদের সাথে যে কোন ধরণের সহায়তা ও পরামর্শ গ্রহণ করতে পারবেন। করোনা ভাইরাসের আক্রমনের সন্দেহ হলো সরাসরি অথবা মোবাইল ফোনের মাধ্যমে পেয়ে যাবেন আপনার প্রয়োজনীয় সেবা। এই কন্ট্রোল রুমে যারা দায়িত্ব পালন করছেন যে কোন সময় তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

এখানে রয়েছেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যার ফোন নম্বর ০১৭১৬-১৭৫৬৪১, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ফোন নম্বর ০১৭১২-৩১৪৫৮৩, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ফোন নম্বর ০১৭১১-৩৪৬৪৭৪ এবং শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, যার ফোন নম্বর ০১৭১৮-২৮০৬৬৯।

বাগমারা উপজেলার ১৬টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার যে কোন প্রান্ত থেকে করোনা ভাইরাসের সংকট মোকাবেলায় পাবেন সকল প্রকার সহযোগিতা ও পরামর্শ।

খবর২৪ঘন্টা/নই


Download our Mobile Apps Today